একটা খবরকে ঘিরে উত্তাল পরিস্থিতি সৃষ্টি হল সিঙ্গুরে কোয়ারেন্টাইন সেন্টারে। পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে কোয়ারান্টাইন সেন্টারের লোকজন।  পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় বেগতিক দেখে আরও পুলিশ ফোর্স পাঠিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনতে হয় প্রশাাসনকে। পরে অবশ্য় কোয়রান্টাইন  সেন্টার থেকে পালানোর চেষ্টাকারীদের আলাদা  জায়গায় স্থানান্তরিত করা হয়েছে।

ঘটনার সূত্রপাত, শনিবার বেলার দিকে। সিঙ্গুরের কোয়ারান্টাইন সেন্টারে খবর যায়,তাদের সঙ্গে থাকা বেশকিছু লোকের শরীরে কোভিড পজিটিভ ধরা পড়েছে। এই খবরের সত্য়তা না জেনেই কর্তৃপক্ষের কাছে তাদের অন্য়ত্র সরানোর আবেদন জানায়  বাকিরা। এক সময় কথায় কাজ না হওয়ায়, সেন্টার  ছেডে় পালাতে চেষ্টা কিছু কোয়ারান্টাইনে থাকা লোকজন। পুলিশ বাধা দিলে উত্তেজনার সৃষ্টি হয়। কয়েকজনের দাবি,পুলিশকে মারধর করেছে সন্দেহভাজন সংক্রমিতরা। 

সিঙ্গুর ট্রমা কেয়ার সেন্টারকে বর্তমানে কোয়ারেন্টিন সেন্টার করা হয়েছে। সেখানে আজ বিকালবেলা উত্তেজনা ছড়ায়। কোয়ারেন্টিনে থাকা কয়েকজনকে অন‍্যত্র স্থানান্তরিত করা নিয়ে  প্রথমে স্বাস্থ্যকর্মীদের  সাথে বচসা শুরু হয়।তারপর কোয়ারেন্টিনে আবাসিকরা স্বাস্থ্যকর্মী  ও কর্ত‍্যবরত পুলিশের উপর চড়াও হয় তারা। পুলিশকর্মীদের মারধর করে বলে অভিযোগ,ভাঙচুর চলে সেন্টারে। পরে ঘটনাস্থলে সিঙ্গুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যদিও ওই সেন্টারের কেউ করোনা পজিটিভ হয়েছেন কিনা তা নিয়ে এখনও সরকারিভাবে কোনও তথ্য জানা যায়নি। তবে কোয়ারান্টাইন সেন্টারে ৭০ জন সন্দেহভাজন সংক্রমিত রয়েছেন বলে খবর।