Asianet News Bangla

TMC কাউন্সিলরের ছেলের ফ্ল্যাটে মিলল বোমা, ক্ষোভ উগরে গ্রেফতারের দাবিতে কামারহাটিবাসী

  • তৃণমূল কাউন্সিলরের ছেলের বাড়ি থেকে মিলল বোমা
  • ভাড়াটিয়া না থাকায় নীচের তলায় বোমা মজুত ভান্ডার
  • প্রায় ৫০ টি শক্তিশালী কৌটো বোমা উদ্ধার করল পুলিশ
  • ক্ষোভ উগরে গ্রেপ্তারের দাবি জানায়েছে  স্থানীয় বাসিন্দারা
Police recover bombs in Kamarhati area RTB
Author
Kolkata, First Published Jun 27, 2021, 11:25 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার বেলঘরিয়া থানার কামারহাটির   আনোয়ার বাগান এলাকায় একটি ফ্ল্যাট থেকে শনিবার গভীর রাতে প্রায় ৫০ টি শক্তিশালী কৌটো বোমা উদ্ধার করল পুলিশ। ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে। উল্লেখ্য, কামারহাটি  প্রধানত এক ডাকে সবাই মদন মিত্রের এলাকা বলে চেনে।

আরও পড়ুন, BJP-কে ভোট না দেওয়ায় তৃণমূল কর্মীর বাড়ি ভাঙচুর-মারধর, তীব্র কটাক্ষ শাসকদলের 

 


 স্থানীয় বাসিন্দারা ক্ষোভ দেখানোর পাশাপাশি দুষ্কৃতীদের দৌরাত্ম্যের প্রতিবাদ এবং গ্রেপ্তারের দাবি জানায়। বাসিন্দাদের আশঙ্কা বোমাগুলো যদি বিস্ফোরণ হত তাহলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত এলাকায় এবং বহু মানুষের জীবনহানি হতে পারতো। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এলাকায় দিন দিন দুষ্কৃতীদের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে। এত বোম এখানে জমা ছিল সেগুলি একসঙ্গে ফাটলে গোটা এলাকা ধ্বংস হয়ে যেত। এক প্রকার আতঙ্কিত অবস্থায় এলাকার মানুষ। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে এই ফ্ল্যাটে যিনি ভাড়া থাকতেন তিনি ৩ মাস আগে বিহারে নিজের গ্রামে চলে যান। গতকাল রাতে তিনি ফিরে আসে। এসে দেখেন তার ফ্ল্যাটের দরজা তালা বদল করে দিয়েছে কে। তার নিজের তালার বদলে অন্য নতুন তালা লাগানো আছে। তখন তিনি প্রতিবেশীদের জানিয়ে সেই তালা ভেঙে ঘরে ঢুকে দেখেন ঘরের মধ্যে বালতিতে এবং দুটি ঝোলায় প্রচুর বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে প্রতিবেশীরা বেলঘড়িয়া থানায় খবর দেয়। বেলঘড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে আসে এবং সরেজমিনে তদন্ত করেন। 

আরও পড়ুন, ১০ বছরেও মেলেনি সরকারি ঘর, বর্ষায় ভেসে যাওয়ার দশা, প্রতিবাদে 'নগ্ন' হলেন ছোটু 


বর্তমান ফ্লাটের ভাড়াটিয়া না থাকাকালীন ওই ফ্ল্যাটে নিয়মিত আসতেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর কালাম উদ্দিন আনসারীর ছেলে চন্দন আনসারী। ফ্ল্যাটের প্রকৃত ভাড়াটিয়া বাড়িতে না থাকার সুযোগে তার ফ্ল্যাট থেকে বোমা মজুদ ভান্ডার তৈরি করে ফেলেছিল স্থানীয় তৃণমূল কাউন্সিলরের ছেলে। ঘটনার পর থেকেই স্থানীয় তৃণমূল কাউন্সিলর কালামউদ্দিন আনসারী ছেলে চন্দন আনসারী পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে বেলঘড়িয়া থানার পুলিশ। শনিবার গভীর রাত পর্যন্ত বোমা গুলি উদ্ধার করে বোম স্কোয়াডের সদস্যরা। কামারহাটি অঞ্চলে চন্দন আনসারীর আরেকটি ডেরার খোঁজে তল্লাশি চালাচ্ছে বেলঘড়িয়া থানার পুলিশ।

 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Follow Us:
Download App:
  • android
  • ios