লকডাউনের বাজারে এলাকায় বোমা মজুত করে রাখল কারা? গোপন সূত্রে খবর পেয়ে বোমাগুলি উদ্ধার করে পুলিশ। পরিত্যক্ত এলাকায় বিস্ফোরণ ঘটালেন বম্ব ডিসপোজাল স্কোয়াডের কর্মীরা। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার নরেন্দ্রপুরে। 

আরও পড়ুন: বহিরাগতদের ভিড়ে করোনা আতঙ্ক, গ্রামে মদের ঠেক ভাঙলেন মহিলারা

রাজপুর-সোনারপুর পুরসভার ২৬ ওয়ার্ডের একেবারেই লাগোয়া বনহুগলির ডিঙ্গেলপোতার এলাকা। এলাকাটি নরেন্দ্রপুর থানার অন্তর্গত। গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার ডিঙ্গেলপোতায় অভিযান চালায় পুলিশ। স্থানীয় বাসিন্দাদের দাবি, একটি ইঁটভাটায় বালতিতে রাখা ছিল তাজা বোমা! উদ্ধার হয় তিনটি বোমা।  তবে তন্ন তন্ন করে তল্লাশি চালিয়েও ওই  ইঁটভাটায় কোনও লোককে খুঁজে পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। খবর দেওয়া হয় বম্ব ডিপোসডাল স্কোয়াডে। বনহুগলির একটি পরিত্যক্ত জায়গায় বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয় বোমাগুলি। যদিও পুলিশের তরফে এই ঘটনা সম্পর্কে কিছুই জানানো হয়নি।

আরও পড়ুন: ওষুধের বোতলে মুখ দিলেই চড়ছে নেশা, লকডাউনের মাঝে চাঞ্চল্যকর পর্দাফাঁস কল্যাণী গ্যাং-এর

করোনা সতর্কতায় এখন লকডাউন চলছে রাজ্যে। রাস্তায় সর্বক্ষণ টহল দিচ্ছে পুলিশ। নরেন্দ্রপুরে জনমানবশূন্য ইঁটভাটায় বোমা এল কোথা থেকে? স্থানীয় বাসিন্দাদের একাংশের অনুমান, পুরভোটের অশান্তি পাকানোর জন্য বোমা মজুত করে রেখেছিল দুষ্কৃতীরা। এপ্রিল-মে মাসে রাজ্যে পুরসভা হওয়ার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কে ভোট স্থগিত হয়ে গিয়েছে।  এদিকে আবার পুলিশ এই ঘটনা নিয়ে মুখ খুলতে চাইছে না। তাতে রহস্য আরও বেড়েছে।