শুভজিৎ পুততুণ্ড, বারাসত-সোশ্যাল মিডিয়ায় পরিচয় হওয়ায় তুরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল যুবক। তারপর থেকে দিনের পর দিন ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলেও ওই তরুণীকে ব্ল্যাকমেল করা হয় বলেও অভিযোগ। 

আরও পড়ুুন-স্পা-র আড়ালে মধুচক্র, এসটিএফের অভিযানে গ্রেফতার অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্য়ায়

উত্তর ২৪ পরগনার হাবরার ইতনা এলাকার বছর চব্বিশের তরুণী এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেন। গত ২৩ অগাস্ট হাবড়া থানায় লিখিত অভিযোগ করে ওই তরুণীকে। অভিযুক্ত যুবক দীপঙ্কর দাস কলকাতার নেতাজী নগরের বাসিন্দা বলে জানিয়েছে ওই নির্যাতিতা। তরুণীর দাবি, প্রায় একবছর আগে দীপঙ্কর দাস নামে এক যুবকের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয়েছিল তাঁর। সেখান থেকে সম্পর্ক বন্ধুত্ব থেকে ভালবাসা পর্যন্ত গড়িয়ে যায়। তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল দীপঙ্কর। তারপর থেকে একাধিকবার ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মহূর্তের ছবি সোশ্য়াল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি দেয় বলে অভিযোগ ওই নির্যাতিতার।  

আরও পড়ুন-রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে রাজ্যপালের ফের ট্যুইট-খোঁচা, মুখ্যসচিবের জবাব তলব

হাবড়া থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পরই গা ঢাকা দেয় অভিযুক্ত দীপঙ্কর। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে হাবরা থানার পুলিশ। অবশেষে, শনিবার রাতে গোপন সূ্ত্রে খবর পেয়ে নদিয়ার কল্যাণীর একটি গেস্ট হাউসে অভিযান চালায় তদন্তকারীরা। সেই গেস্ট হাউস থেকেই অভিযুক্ত দীপঙ্কর দাসকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে রবিবার বারাসত আদালতে তোলা হয়। পুলিশ নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করে।