রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ফের সরব হলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শুক্রবার শিলিগুড়িতে সাংবাদিক সম্মেলনে এই প্রসঙ্গ তুলে সুর চড়িয়েছিলেন তিনি। শনিবার একই ইস্যুতে ফের ট্যুইট করলেন রাজ্যপাল। রাজ্য সরকারকে খোঁচা দিয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে জানতে চেয়েছেন।

আরও পড়ুন-মাটির তলা থেকে নির্গত গ্যাসে দিব্যি চলছে রান্না-বান্না, হলদিয়ায় রহস্য

শুক্রবার তিনি রাজ্য সরকারকে তোপ দিয়ে বলেছিলেন, ''জঙ্গি ঘাঁটিতে পরিণত হয়েছে রাজ্য। পুলিশ-প্রশাসন রাজনৈতিক দলের দাস হলে গণতন্ত্র ভেঙে পড়ে। প্রতিবার যেভাবে নির্বাচন এবার তা হবে না। রাজ্যকে কেন্দ্রকে অপরাধ সংক্রান্ত কোনও তথ্য দিচ্ছে না''। রাজ্য সরকারের বিরুদ্ধে এভাবে শিলিগুড়িতে তোপ দিয়েছিলেন রাজ্যপাল জগগীপ ধনখড়।

আরও পড়ুন-আমপানের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সুন্দরবন, নতুন করে ম্যানগ্রোভ চারা লাগানো শুরু

শনিবারের ট্যুইটে আইন-শৃঙ্খলা নিয়ে পরিস্থিতি নিয়ে ফের খোঁজা দেন মুখ্যমন্ত্রীকে। ট্যুইটে তিনি মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় সহ কলকাতা পুলিশকে ট্যাগ করেন। তিনি বলেন, ''রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। দুপুর দুটোর মধ্যে মুখ্যসচিব যেন জবাব দেন''।

আরও পড়ুন-হুগলিতে শিল্পীর তুলির টান, গোটা গ্রাম যেন জলছবি

বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে ততই তলানিতে ঠেকছে রাজ্য-রাজ্যপাল সম্পর্ক। শনিবার ট্যুইটে আরও তার প্রমাণ। মুখ্যসচিব রাজ্যপালের জবাব দিবেন কিনা এখন সেটাই দেখার।