Asianet News BanglaAsianet News Bangla

হাবড়ায় 'এমে ইংলিশ চায়েওয়ালি'র নতুন দোকানে তাণ্ডব RPF-এর, নীরব রেল কর্তৃপক্ষ

 হাবড়া  স্টেশনের দু'নম্বর প্লাটফর্মে একটি দোকান ভাড়া নিয়ে ইংরেজিতে এমএ পাস করা তরুণী টুকটুকি দাস চা বিক্রি করতেন ।এই খবর সংবাদমাধ্যমের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তে ভাইরাল হয়ে যায় । 

RPF demolishes  NEW tea stall of tuktuki das in Habra, Protest rally of TMC bsm
Author
Kolkata, First Published Dec 30, 2021, 2:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মনে আছে টুকটুকি দাসকে (Tuktuki Das)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাঁর জীবনের কাহিনি। চা বিক্রি করে তিনি জায়গা করে নিয়েছিলেন সংবাদ শিরোনামে। কারণ উত্তর ২৪ পরগনার (North 24 Pgs) বাসিন্দা জানিয়েছিলেন তিনি ইংরেজিতে এমএ পাশ করেও কোনও চাকরি পাননি। তাই রোজগারের আশায় স্টেশনেই একটি চায়ের দোকান করেছিলেন। বুধবার তাঁর চায়ের দোকান ভেঙে দেয়  আরপিএফ (RPF)। তেমনই অভিযোগ টুকটুকি দাসের। এই ঘটনার প্রতিবাদে মিছিল করে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা। 

 হাবড়া  স্টেশনের দু'নম্বর প্লাটফর্মে একটি দোকান ভাড়া নিয়ে ইংরেজিতে এমএ পাস করা তরুণী টুকটুকি দাস চা বিক্রি করতেন ।এই খবর সংবাদমাধ্যমের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তে ভাইরাল হয়ে যায় । হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক হাবড়া পুরসভায় টুকটুকি দাসের সঙ্গে কথা বলেছিলেন।  সেখানেই ঠিক হয় টুকটুকির জন্য হাবড়া পুরসভার তরফে স্টেশনে একটি দোকান তৈরি করে দেওয়া হবে । 

টিনের চালা দেওয়া একটি অস্থায়ী ছোট দোকান তৈরি করা হয়েছিল হাবড়া স্টেশনের ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের সংযোগস্থলে । যদিও এখনও তা টুকটুকির কাছে হ্যান্ডওভার করে দেয়নি পুরসভা। বুধবার সকালে হঠাৎই  আরপিএফ কর্মীরা এসে টুকটুকি দাসের নতুন দোকানে ভাঙচুর করে। স্টেশনের উপরে শতাধিক দোকান থাকলেও ক্যামেরার সামনে মুখ না খুলতে চাওয়া আরপিএফের এক কর্মী জানায় স্টেশনে নতুন করে কোনো দোকানে বসতে দেওয়া যাবে না স্টেশন চত্ত্বরে। যে সমস্ত দোকান আগে থেকেই রয়েছে আপাতত সেগুলি থাকবে। 

এদিকে এই দোকান ভাঙ্গা কে কেন্দ্র করে রাজনৈতিক তরজা শুরু হয়েছে । তৃণমূল ও আইএনটিটিইউসি তরফে এদিন স্টেশন চত্বরে মিছিলের পাশাপাশি আরপিএফ অফিসের সামনে বিক্ষোভ দেখানো হয় । ঘটনার তীব্র নিন্দা করেছেন হাবড়া পুরসভার মুখ্য প্রশাসক নারায়ণ সাহা । এদিন রাতে তিনি ভাঙচুর হওয়া সেই দোকান ঘুরে দেখেন। 

একটি ছোট্ট চায়ের দোকান করে নিজে উপাজর্নের ব্যবস্থা করেছিলেন টুকটুকি দাস। পরে পুরসভার সহযোগিতায় একটু ভালো ব্যবস্থা হবে বলে আশা করেছিলেন। কিন্তু নতুন দোকান শুরু হওয়ার আগেই দাস দম্পতির স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। হাবড়া স্টেশনে একাধিক দকান রয়েছে। আরও একটি নতুন দোকান হলে কী সমস্যা হত তা নিয়ে অবশ্য মুখ খোলেনি রেলকর্তৃপক্ষ। 

https://bangla.asianetnews.com/india/many-school-kids-are-taking-an-oath-to-turn-india-into-a-hindu-rashtra-video-goes-viral-bsm-r4w0o2

Covid Vaccine In School: স্কুলে কোভিড টিকা ১৫-১৮-র জন্য, ঘোষণা ফিরহাদ হাকিমের

Omicron Alert: ওমিক্রন সতর্কতা, চলতি সপ্তাহের শেষে দিকে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে পারে ভারতে

Follow Us:
Download App:
  • android
  • ios