Asianet News BanglaAsianet News Bangla

পাড়ার মধ্যেই বসেছিল মধুচক্রের আসর, হাতেনাতে ধরলেন স্থানীয়রাই, গ্রেফতার ৪

বাঁকুড়ার পালিত বাগান এলাকা ঘন জনবসতি পূর্ণ। সেখানে স্থানীয়রা প্রায় সবাই সবার মুখ চেনেন। কিন্তু, এই এলাকার একটি বাড়িতে বেশ কিছুদিন ধরেই চেনা ও অচেনা পুরুষ ও মহিলাদের আনাগোনা বাড়ছিল।

sex racket busted in Bankura 4 arrested bmm
Author
Kolkata, First Published Dec 24, 2021, 6:56 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সমাজ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে প্রতিনিদিনই নতুন নতুন অপরাধের জন্ম নিচ্ছে। বেড়েছে একাধিক সামাজিক অপরাধ। এদিকে বর্তমানে বাংলার একাধিক জায়গা থেকে প্রায়শই মধুচক্রের (Prostitution in West Bengal) হদিশ মেলে। আর এবার সেই ঘটনা ঘটল বাঁকুড়ায় (Bankura)। শহরের জনবসতি পূর্ণ এলাকায় মধুচক্র চালানোর অভিযোগে দুই মহিলা ও দু'জন ব্যক্তিকে পুলিশের (Police) হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা (Locals)। তাঁদের চারজনকে ঘরের মধ্যে ঢুকিয়ে বাইরে থেকে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছিল। এরপর পুলিশ এলে ওই দরজা খুলে তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনাটি বাঁকুড়া শহরের পালিত বাগান এলাকার। এরপর বাঁকুড়া সদর থানার পুলিশ (Bankura Sadar Police Station) বৃহস্পতিবার সন্ধেতে চারজনকে আটক করে থানায় নিয়ে যায়। 

বাঁকুড়ার পালিত বাগান এলাকা ঘন জনবসতি পূর্ণ। সেখানে স্থানীয়রা প্রায় সবাই সবার মুখ চেনেন। কিন্তু, এই এলাকার একটি বাড়িতে বেশ কিছুদিন ধরেই চেনা ও অচেনা পুরুষ ও মহিলাদের আনাগোনা বাড়ছিল। তা দেখেই সন্দেহ হচ্ছিল এলাকার মানুষের। সম্প্রতি সেই আনাগোনা আরও বেড়ে গিয়েছিল। তারপরই স্থানীয় বাসিন্দারা বুঝতে পারেন যে ওই বাড়িতে কোনও না কোনও অসৎ কাজ চলছে। 

আরও পড়ুন- প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ায় কর্মকার পরিবারের ২ বধূর ঠাঁই হল না শ্বশুরবাড়িতে

এদিকে বৃহস্পতিবার দুই ব্যক্তি ও দুই মহিলা ওই বাড়িতে প্রবেশ করেন। ঠিক সেই সময় বাড়ির দরজা বাইরে থেকে বন্ধ করে দেন স্থানীয় বাসিন্দারা। বাইরে থেকে ওই দরজায় তালা ঝুলিয়ে দেন তাঁরা। এরপর ভেতরে থাকা ওই চারজনের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে চারজনকে উদ্ধার করে বাঁকুড়া সদর থানায় নিয়ে যায়। 

এলাকার বাসিন্দাদের দাবি, ওই বাড়ির মালিকের পরোক্ষ মদতে দীর্ঘদিন ধরেই ওই বাড়িতে মধুচক্র চলছিল। মাঝে মধ্যে সেখানে মদের আসরও বসত বলে অভিযোগ স্থানীয়দের। এই অবস্থায় এলাকার পরিবেশ নষ্ট হওয়ার আশঙ্কা করছিলেন তাঁরা। তাই বৃহস্পতিবার ওই চারজনকে তাঁরা হাতেনাতে ধরে ফেলেন। তারপর তুলে দেন পুলিশের হাতে। অভিযুক্ত ওই চারজনের যাতে কঠোর শাস্তি হয় সেই দাবি জানিয়েছেন স্থানীয়রা। 

কয়েকদিন আগে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের(Balurghat Block in Dinajpur District) ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের(Panchayet) ভূষিলা মাঠ এলাকাতেও মধুচক্রের পর্দাফাঁস করেছিলেন স্থানীয়রা। ওই গ্রামেরই একটি বাড়ির আড়ালে দীর্ঘদিন ধরে চলছিল দেহ ব্যবসা। স্থানীয় বাসিন্দাদের নজরে আসলেও হাতেনাতে ধরতে পারছিলেন না। যার ফলে গ্রামবাসীরা সব কিছু জানলেও কিছু বলতেও পারেনি। কিন্তু সহ্যের সীমা ছাড়াতেই গ্রামবাসীরা একযোগে ওই বাড়িতে চড়াও হন। আর তখনই হাতেনাতে ধরা পড়ে যান দলের মূল পাণ্ডা।

Follow Us:
Download App:
  • android
  • ios