তৃণমূলের সঙ্গে প্রচারে বেশ কিছুদিন ধরেই ব্যস্ত সোহম চক্রবর্তী। গিয়েছেন মুখ্যমন্ত্রীর সঙ্গে নন্দীগ্রামেও। এরপর তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পরই নজরে আসে সোহম চক্রবর্তী চন্ডীপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। মুহূর্তে কোমর বেঁধে মাঠে নেমে পড়ে সোহম। একের পর এক প্রচারের কর্মসূচী তৈরি করে দোরে দোরে হাজির হন তিনি। বৃহস্পতিবার রাত থেকেই তার শরীরের অবস্থা ছিল বেজায় খারাপ। গায়ে ছিল হালকা হালকা জ্বর। তা নিয়েই চলছিল প্রচার। এই সময় একটি দিনও নষ্ট করতে নারাজ ছিলেন অভিনেতা। 

আরও পড়ুন- বিজেপি-তে সৌজন্য, নিখিলের হাত ধরে তৃণমূল শিবিরে যোগ দিল গুনগুন

সেই কারণেই প্রচার চালিয়ে গিয়েছিলেন। কিন্তু শুক্রবার সকালেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। বাড়ে গায়ের জ্বর। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় কলকাতাতে। একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। করানো হয় একাধিক টেস্ট। শনিবারই প্রকাশ্যে এলো রিপোর্ট। সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন অভিনেতা। যার ফলে এখন বেশ কিছুদিন হাসপাতালেই থাকতে হবে তাঁকে। 

 

চলছে প্রাথমিক পর্যায়ে চিকিৎসা। এখন অনেকটাই সুস্থ বোধ করছেন তিনি। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আবারও প্রচারের লক্ষ্যে তিনি পা বাড়াবেন। চন্ডীপুরে সোহমের বিপরীতে রয়েছেন যশ। তবে তা এখনই সম্ভবপর নয়। এখন বেশ কিছুদিন চিকিৎসাধীন থাকতে হবে সোহমকে। হাসপাতালের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে। তবে বর্তমানে সোহমের শারীরিক অবস্থা স্থিতিশীল।