কাটমানি বিতর্কে জড়ালেন রাজ্যের আরও এক মন্ত্রী। এবার মন্ত্রী রেজ্জাক মোল্লার ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন দুই ব্যক্তি। অভিযোগ, জমির মিউটেশনের আগে হিয়ারিং করিয়ে দেওয়া এবং হিমঘর বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে পাঁচ লক্ষ টাকা নিয়েছিলেন রেজ্জাক পুত্র মোস্তাক আহমেদ। তিনি বর্তমানে দক্ষিণ চব্বিশ পরগণা জেলা পরিষদের সদস্য। 

আরও পড়ুন- বাড়ি বাড়ি গিয়ে কাটমানি ফেরালেন বাঁকুড়ার তৃণমূল নেতা, দেখুন ভিডিও

টাকা নিয়েও মন্ত্রী পুত্র তাঁদের কাজ করে দেননি বলে সোমবার রাতেই লেদার কমপ্লেক্স থানায় অভিযোগ দায়ের করেছেন মনিরুল জামান মোল্লা এবং লালবাবু মোল্লা নামে দুই যুবক। 

অভিযোগ, ভাঙড়ের বৈরামপুর এলাকায় একটি জমির হিয়ারিং করিয়ে দেওয়ার নামে নিজের এক আত্মীয় মনিরুল জামান মোল্লা ওরফে পান্নার কাছ থেকে দুলক্ষ টাকা নেয় মোস্তাক আহমেদ। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও কাজ করে দিতে না পারায় মন্ত্রী পুত্রের কাছে নিজের টাকা ফেরত চান মোস্তাক। অভিযোগ, সেই টাকা তাঁকে ফেরত দেওয়া হয়নি। ,একটি হিমঘর করিয়ে দেওয়ার কথা বলে লালবাবু ওরফে আলতুর কাছ থেকেও মোস্তাক তিন লক্ষ টাকা নিয়েছিলেন বলে অভিযোগ। কিন্তু সেই প্রতিশ্রুতিও তিনি রাখেননি। বারবার তাগাদা দিয়েও টাকা না পেয়ে শেষ পর্যন্ত দুই ব্যক্তি সোমবার রাতে পুলিশের দ্বারস্থ হন। 

পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পরেই মঙ্গলবার মন্ত্রীপুত্র কিছু টাকা ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন বলে খবর। এ বিষয়ে অভিযুক্ত মোস্তাক আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কোনও মন্তব্য করতে চাননি।