পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য। সোমবার ডাক্তার দেখাতে যাওয়ার পথে গাড়িতে ধাক্কা মারে ভ্যান। গাড়িতে থাকা যাঁরা ছিলেন, তাঁরা প্রত্যেকেই একই পরিবারের সদস্য বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-'কোনও নার্সিংহোম স্বাস্থ্যসাথী না দিলে, লাইসেন্স বাতিল করা হতে পারে', নদিয়া থেকে হুঁশিয়ারি মমতার

জানাগেছে, এদিন সুতির বহুতালী রাজগ্রাম থেকে ফুলবানু বিবি ও তার পরিবারের সদস্যরা কয়েক কিলোমিটার দূরে ডাকবাংলা মোড়ে ডাক্তার দেখানোর জন্য মোটর চালিত ভ্যানে করে আসছিলেন। ওই সময় সামনে দিক থেকে আসা একটি গাড়ি নিয়ন্ত্রনহীন হারিয়ে ওই ভ্য়ানে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে রাস্তার পাশের নয়ানজুলিতে উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। স্থানীয় বাসিন্দা রাকিব শেখ বলেন,"পুলিশি নজরদারির অভাবে দীর্ঘদিন ধরে এখানে প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রনহীন অবস্থায় চলে, পুলিশ কোন নজর দেয় না। কেবল দাঁড়িয়ে রাস্তার উপর থেকে তোলা তোলে। আজ সেই কারণে এই বড়সড় দুর্ঘটনা ঘটল"। 

আরও পড়ুন-'দিল্লি থেকে এলেন বাবু, কৃষক বাড়ি ভাড়া করে', দিল্লির কৃষক আন্দোলন নিয়ে বিজেপিকে খোঁচা মমতার

দুর্ঘটনার জেরে জঙ্গীপুর মহকুমার আহিরণ ব্রিজের কাছে এই দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃতদের মধ্যে ফুল বানু বিবি নামের বছর তিরিশের একজন মহিলার দেহ সনাক্ত করা গেলেও বাকি দুই জনের এখনো কোনো পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার বিকট আওয়াজ শুনে স্থানীয়রা তড়িঘড়ি ছুটে এসে আহতদের উদ্ধার করে। প্রথমে তাঁদের আহিরণ গ্রামীণ হাসপাতাল পাঠানো হয়। পরে সেখান থেকে আহতদের আশঙ্কাজনক অবস্থায় জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক গাড়িটিকে উদ্ধার করতে পারলেও চালক পলাতক।