মর্মান্তিক দুর্ঘটনা। শিলিগুড়ি থেকে ইসলামপুর যাওয়ার পথে ইসলামপুর এবং চোপড়া থানার মধ্যবর্তী এলাকায় বড় দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন জন। স্থানীয় সূত্রে খবর গণপতি চা ফ্যাক্টরির সামনে ৩১ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্যাঙ্কারের পেছনে চার চাকার ছোট গাড়ি ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। ঘটনায় জখম চালককে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

রবিবার রাত সাড়ে নটা নাগাদ এই দুর্ঘটনার খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় বাসিন্দা ফতেবুল রহমান জানান শিলিগুড়ি থেকে একটি ছোট গাড়িতে চারজন ইসলামপুরের দিকে যাওয়ার পথে একটি দাঁড়িয়ে থাকা ট্যাঙ্কারের পেছনে গাড়িটি ধাক্কা দেয়। গাড়িটি ২০ মিটার দূরে ছিটকে গিয়ে পড়ে যায় এবং গাড়িটি সম্পূর্ণরূপে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার কথা জানতে পেরে এলাকায় ছুটে যান স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে এসে তাদের দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। 

পুলিশ ঘটনাস্থলে এসে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। সেই সাথে ওই গাড়ির চালককে গুরুতর জখম অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা যায় দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের বাড়ি ইসলামপুরের ক্ষুদিরাম পল্লীতে। যে তিনজনের মৃত্যু হয়েছে তাঁদের নাম জয় গোপাল দত্ত, রাহুল ঘোষ ও অয়ন চন্দ।