'সিপিএমের মতো দলের সঙ্গে লড়াই করে এসেছি। তুমি তো চুনোপুঁটিমাত্র। বদলা নিতে এলে হাত ভেঙে দেব।' বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে এবার পাল্টা হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: বিজেপিকে চোখ রাঙালে তৃণমূলের চোখ উপড়ে নেব,ফের বেফাঁস সৌমিত্র খাঁ

তখন রাজ্যে ক্ষমতায় বামেরা। ২০১১ সালে বিধানসভা ভোটের আগে 'বদলা নয়, বদল চাই' স্লোগান তুলেছিলেন তৎকালীন বিরোধী দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর বিজেপি যদি ক্ষমতায় আসে, তাহলে 'বদলাও হবে, বদলও হবে'! খোদ দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ফেসবুক পোস্ট ঘিরে রাজনৈতিক মহলে বিতর্ক তুঙ্গে। পাল্টা দিলেন হুগলি শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

 

শনিবার হুগলির আরামবাগে একটি রক্তদান শিবিরের আয়োজন করে যুব তৃণমূল কংগ্রেস। রক্তদান শিবিরের উদ্বোধন করেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপি একহাত নেন তিনি। বলেন, 'পশ্চিমবঙ্গে গুণ্ডাবাজি করছে বিজেপি।  আর দিলীপ ঘোষকে দেখে মনে গুন্ডাদলের সভাপতি।' তৃণমূল সাংসদের কটাক্ষ, বদলাতে কোনওদিনই পারবে না। আর বদলা নিতে এলে হাত ভেঙে দেব।'

আরও পড়ুন: ভারত-বিরোধী কথা বলছে 'গণশক্তি', প্রতিবাদে রাস্তায় বিজেপির মহিলারা

উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই আরামবাগ মহকুমায় দলবদলের হিড়িক পড়ে দিয়েছে। বিজেপিতে যোগ দিচ্ছেন অনেকেই। আবার উল্টোটা ঘটছে বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতত্ব। এই পরিস্থিতিতে দলের কর্মীদের মনোবল বাড়াতে সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষকে নিশানা করলেন বলে মনে করছে রাজনৈতিক মহল।