Asianet News BanglaAsianet News Bangla

নির্বাচনের আগেই তৃণমূল প্রার্থীর লিড নিয়ে গ্যারান্টি, ট্রোলের শিকার রাজ চক্রবর্তী

৩ কেন্দ্রে জয় দখল করা তৃণমূলের কাছে 'প্রেস্টিজ ইস্যুতে' পরিণত হয়েছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। আর সেই জয় নিশ্চিত করতে সব রকমের মরিয়া প্রচেষ্টা শুরু করেছে শাসক দল। 

Trinamool MLA Raj Chakraborty arrived in Murshidabad on Sunday and sparked controversy   bpsb
Author
Kolkata, First Published Sep 27, 2021, 12:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিতর্ক উস্কে রাজনৈতিক মহলে ট্রোলড চিত্র পরিচালক তৃণমূল বিধায়ক(TMC MLA) রাজ চক্রবর্তী (Raj Chakraborty)! নির্বাচনের আগেই তৃণমূল প্রার্থীর (TMC Candidate) ভোটের লিড নিয়ে গ্যারান্টি দিলেন তিনি। শাসকদল তৃণমূলের হয়ে শেষ লগ্নে প্রচার করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিতর্ক উসকে দিলেন রবিবার মুর্শিদাবাদে এসে তৃণমূলের পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী। সংবাদ মাধ্যমের সামনে দায়িত্ব নিয়ে বলে ওঠেন সামশেরগঞ্জ তৃণমূল প্রার্থী কমপক্ষে '৭০ হাজার লিড পাবে'। 

আরও পড়ুন- শাঁখ কেন তিনবার বাজানো হয় জানেন, রয়েছে অদ্ভুত কারণ

এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতেই শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। এছাড়াও বিরোধীদের সম্পর্কে একাধিক মন্তব্য করেন তিনি। আগামী ৩০শে সেপ্টেম্বর নজরকাড়া ভবানীপুরের উপনির্বাচনের পাশাপাশি নির্বাচন রয়েছে মুর্শিদাবাদের অন্যতম সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে। কার্যত এই ৩ কেন্দ্রে জয় দখল করা তৃণমূলের কাছে 'প্রেস্টিজ ইস্যুতে' পরিণত হয়েছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। আর সেই জয় নিশ্চিত করতে সব রকমের মরিয়া প্রচেষ্টা শুরু করেছে শাসক দল। প্রচারে কোথাও কোনো খামতি রাখছে না ঘাসফুল শিবির। 

আরও পড়ুন- ত্রেতাযুগ থেকে আজ পর্যন্ত সীতার দেওয়া অভিশাপ বয়ে চলেছেন এই চারজন

কয়েকদিন আগেই মুর্শিদাবাদে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে গিয়েছিলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বিজেপিকে কড়া ভাষায় জবাবও ছুঁড়ে এসেছিলেন তিনি। এবার সেই সামশেরগঞ্জেই প্রার্থী আমিরুল ইসলামের হয়ে প্রচারে ময়দানে দল পাঠায় তারকাদের। এদিন রাজ চক্রবর্তী ছাড়াও জুন মালিয়া ও তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সোহম চক্রবর্তীকে দলের তরফ থেকে পাঠানো হয়। সামশেরগঞ্জ ফিল্ড ময়দানে প্রচার করেন তিন তারকা। 

আরও পড়ুন- অন্ধকারে ঢাকবে পৃথিবী, আকাশে উঠবে অদ্ভুত সবুজ আলো,সূর্য থেকে ধেয়ে আসছে জিওম্যাগনেটিক ঝড়

তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয় যুক্ত করার আহবান জানান তারকারা।  এরপরই কলকাতা ফেরার পথে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একের পর এক বিতর্ক উস্কে দেন তৃণমূলের চিত্রপরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী। শুরুতেই তিনি বলেন,"আপনারা এটা পরিস্কার করে বুঝে নিন এই সামশেরগঞ্জ কেন্দ্র থেকে রেকর্ড তৈরি হতে চলেছে। ৭০ হাজার ভোটের ব্যবধানে লিড দিয়ে তৃণমূল জিতবে এটা লিখে রাখতে পারেন"। 

পরক্ষনেই বিরোধী কংগ্রেস ও বিজেপিকে একযোগে চূড়ান্ত কটাক্ষ করে বলেন, "এত বছর ধরে কংগ্রেস-বিজেপি এখানকার সাধারণ মানুষকে কি দিয়েছেন? উত্তরটা হলো 'কলা'। আর মমতা বন্দ্যোপাধ্যায়। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সাধারন মানুষকে প্রকল্প দিয়ে ভরিয়ে দিয়েছেন। বাকিটা ভোটবাক্সে খেলা হবে"। আর এই মন্তব্য এরপরই রাজনৈতিক মহলে ট্রোল  হতে শুরু করেছেন চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। বিরোধীরা বলছেন," এইরকম অবিবেচক ও আগাম ভোটে জয়ের ব্যবধান বলে দেওয়া কেবলমাত্র ‌ অবিবেচক তৃণমূল বিধায়কের পক্ষেই সম্ভব"।

Follow Us:
Download App:
  • android
  • ios