Asianet News BanglaAsianet News Bangla

প্রচারে চাই চমক, কেষ্টদাকে চায় ত্রিপুরা তৃণমূল

বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আর এবার তাঁকে পাওয়ার আবেদন জানানো হল ভিন রাজ্য থেকে। অগাস্টেই রাজ্যে আসছেন ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব। সে সময় মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেকের সঙ্গে কথা বলবেন তাঁরা। পাশাপাশি অনুব্রতর সঙ্গে দেখা করার ইচ্ছাও প্রকাশ করেছেন। 

tripura TMC wants Anubrata Mandal as star campaigner bmm
Author
Kolkata, First Published Jul 25, 2021, 3:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজ্য রাজনীতিতে অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। তাঁর মন্তব্যকে কেন্দ্র করে সব সময়ই কোনও না কোনও বিতর্ক হয়। সেটা গুড় বাতাসাই হোক বা চড়াম চড়াম ঢাক বাজানোই হোক না কেন। এই মন্তব্যের মাধ্যমেই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। তিনি বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আর এবার তাঁকে পাওয়ার আবেদন জানানো হল ভিন রাজ্য থেকে। অগাস্টেই রাজ্যে আসছেন ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব। সে সময় মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেকের সঙ্গে কথা বলবেন তাঁরা। পাশাপাশি অনুব্রতর সঙ্গে দেখা করার ইচ্ছাও প্রকাশ করেছেন। 

আরও পড়ুন- অভিনয়ে সুযোগ দেওয়ার নামে সোশ্যাল মিডিয়ায় মডেলের অর্ধনগ্ন ছবি ফাঁস, গ্রেফতার ২

একুশের বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলে তৃণমূল। তৃতীয় বার মুখ্যমন্ত্রীর আসনে বসেছেন মমতা। তবে এখন তৃণমূলের লক্ষ্য হল ভিন রাজ্য। তার মধ্যে থেকে পাখির চোখ করা হয়েছে ত্রিপুরাকে। ইতিমধ্যেই একাধিক কর্মসূচিও শুরু করে দিয়েছে তৃণমূল। আর সেই রূপরেখা কি হবে তাই নিয়ে আলোচনা করতেই এবার রাজ্যে আসছেন ত্রিপুরার তৃণমূল নেতারা। আলোচনা করবেন মমতা ও অভিষেকের সঙ্গে। আর তার পাশাপাশি অনুব্রতর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন তাঁরা। তাঁরা চান মমতা ও অভিষেকের পাশাপাশি ত্রিপুরায় যান অনুব্রতও। সেখানে একমাত্র হাওয়া তুলতে পারবেন তিনি। 

আরও পড়ুন- দিল্লি যাওয়ার আগে মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মমতা, নেওয়া হতে পারে বড় সিদ্ধান্ত

এ প্রসঙ্গে ত্রিপুরার তৃণমূল নেতা আশিসলাল সিং বলেন, "‌কেষ্টদার মধ্যে একটা চমক আছে। তাঁর ঝাঁঝালো মক্তব্য ভীষণ আকৃষ্ট করে মানুষকে। ওঁর বহু মক্তব্য ভাইরাল। এখানে ওঁর ডায়লগ সবাই বলতে শুরু করেছেন। তাই দিদি ও অভিষেকের পাশাপাশি আমাদের আবদার থাকবে অনুব্রত মণ্ডলকে ত্রিপুরায় নিয়ে আসা।" 

‌অনুব্রতর একাধিক মন্তব্যই অত্যন্ত ভাইরাল। অনেক গুলো নিয়ে বিতর্কও হয়েছে। কিন্তু, তা সত্ত্বেও থামেননি তিনি। নিজের মতো করে মন্তব্য করে শিরোনামে উঠে গিয়েছেন। বাংলার পাশাপাশি ত্রিপুরাতেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আর সেই কারণেই ত্রিপুরায় প্রচারে ঝড় তুলতে অনুব্রততেই আস্থা রাখতে চায় সেখানকার তৃণমূল নেতারা। 

Follow Us:
Download App:
  • android
  • ios