শেখ হেলেনা, শালবনীঃ বিবাহিত বহির্ভূত সম্পর্কের জেরে একে অপরকে গুলি করে মৃত্যু হল প্রশিক্ষণরত দুই জওয়ানের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনী থানার অন্তর্গত কোবরা প্রশিক্ষণ ক্যাম্পে। মৃত যুবতীর নাম রাবারি সেজাল বেন,গুজরাটের বাসিন্দা। অপরজন রাজীব কুমার, উত্তর প্রদেশের বাসিন্দা। দুজনেই প্রশিক্ষণরত জাওয়ান ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ক্যাম্প সহ আশেপাশের এলাকায়। 

জানা গিয়েছে,মৃত দুই তরুণ-তরণী আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রশিক্ষণ শিবিরে এসে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। সেই সম্পর্কের টানাপোড়ণের জেরেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। পুলিস সূত্রে জানা গিয়ছে রবিবার নাইট ডিউটিতে যো দেওয়ার কথা ছিল মৃতার। কিন্তু দীর্ঘক্ষণ ডিউটিতে না আসায় তাকে খুঁজতে যান অন্য়ান্য সদস্যরা। গিয়ে দেখা যায়, সেজাল বেন ও রাজীব কুমার দুজনেই আগ্নেয়াস্ত্রের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

এই খবর চাউর হতেই হৈ চৈ পড়ে যায় ক্যাম্পে। তড়িঘড়ি তাদের উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করা হয়। দুজনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টি ক্যাম্পের অনেকেরই জানা ছিল। তবে এই  বিষয়ে তেমনভাবে কেউ মুখ খুলতে চাননি। প্রেমের পরিণতি দিতে গিয়েই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান পুলিসের। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।