শুভজিৎ পুতুতুণ্ড, বারাসত: কালীপুজো উপলক্ষ্যে জলসা বসেছিল এলাকায়। কিন্তু এমন ঘটনা যে ঘটবে, তা কে জানত! জলসা দেখে ফেরার পর পথে 'কটুক্তি'র মুখে পড়লেন মহিলারা। প্রতিবাদ করায় আক্রান্ত দুই যুবক। বেশ কয়েক রাউণ্ড গুলি চালাল দুষ্কৃতীরা। চলল বোমাবাজিও। উৎসবের মরশুমে আতঙ্ক ছড়াল উত্তর চব্বিশ পরগণার কাঁকিনাড়ায়। দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নগ্ন ছবি, আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী, উত্তাল শ্যামনগর

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। কালীপুজোতে জলসার আয়োজন করা হয়েছিল কাঁধটকিনাড়ার মণ্ডলপাড়া এলাকা। সেই জলসা দেখতে গিয়েছিলেন মহিলা-সহ এলাকার অনেকেই। বাড়ি ফেরার পথে মহিলাদের লক্ষ্য করে কটুক্তি করা হয় বলে অভিযোগ। নেপথ্যে কারা? ঘটনায় নাম জড়ায় পাশের পাড়ার দুষ্কৃতীদের। স্থানীয় বাসিন্দাদের দাবি, দু'জন যুবক যখন মহিলাদের সঙ্গে অভব্য আচরণের প্রতিবাদ করেন, তখন তাঁদের বেধড়ক মারধর করা হয়।  এরপর গুলি চালায় দুষ্কৃতীরা, বোমাবাজিও করে। 

আরও পড়ুন: রাজধানীর এসি ফার্স্ট ক্লাসে থিকথিক করছে 'আরশোলা', আলো নিভতেই ভয়ে কেঁপে উঠল যাত্রীরা

এই ঘটনা যারা ঘটিয়েছে, তাদের গ্রেফতারের দাবি সোমবার সকালে কাঁকিনাড়ার মণ্ডলপাড়া পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভকারীদের অভিযোগ, এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য বাড়ছে। মহিলাদের শ্লীলতাহানির মতো ঘটনা ঘটে প্রায়ই।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিশ। কিন্তু উর্দিধারীদের ঘিরেও বিক্ষোভ দেখান ক্ষুদ্ধ জনতা। শেষপর্যন্ত অবশ্য পুলিশির আশ্বাসেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ।