Asianet News BanglaAsianet News Bangla

মুখোমুখি শুভেন্দু-অভিষেক - কী ঘটেছিল সেই রাতে, ফাঁস করলেন সৌগত

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী

তারপরই তিনি সুর চড়িয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে

তার আগে রুদ্ধদ্বার বৈঠকে বসেছিলেন শুভেন্দু ও অভিষেক

কী ঘটেছিল সেখানে, কাঁথির জনসভায় জানালেন সৌগত রায়

what happened when Suvendu Adhikari was face to face with Abhisek Banerjee, Sougata Roy reveals  ALB
Author
Kolkata, First Published Dec 23, 2020, 4:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত সপ্তাহেই তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। একেবারে বিজেপিতে যোগদানের মঞ্চ থেকেই তিনি স্লোগান তুলেছেন 'তোলাবাজ ভাইপো হটাও'। কিন্তু তারও আগে শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মুখোমুখি বসিয়েছিলেন সাংসদ তথা বিশিষ্ট তৃণমূল নেতা সৌগত রায়। ঠিক কী ঘটেছিল সেই রাতের রুদ্ধদ্বার বৈঠকে? বুধবার কাঁথির জনসভায় ফাঁস করলেন সৌগত।

এদিন সৌগত রায় জানান, প্রশান্ত কিশোর ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শুভেন্দু অধিকারীর সমস্য়া রয়েছে জেনেই তাঁদের মুখোমুখি বসিয়েছিলেন। সেখানে নাকি শুভেন্দু বলেছিলেন অভিষেককে নিয়ে তাঁর আর কোনও সমস্যা নেই। সৌগত রায় বলেছেন, তারপর শুভেন্দুকে 'তোলাবাজ ভাইপো হটাও', বলতে শুনে তিনি বিস্মিত হয়ে গিয়েছেন। তোলাবাজির অভিযোগ শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও রয়েছে। তাই তাঁর মুখে সেই কথা মানায় না বলে মন্তব্য করেছেন তিনি।

what happened when Suvendu Adhikari was face to face with Abhisek Banerjee, Sougata Roy reveals  ALB

ওই রাতের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও টেলিফোনে কথা হয়েছিল শুভেন্দু অধিকারীর, বলে জানা গিয়েছিল। সেই কথোপকথনের শেষে মমতাকে, কঁথির তৎকালীন বিধায়ক 'ঠিক আছে দিদি', বলে আশ্বাসও দিয়েছিলেন বলে জানা গিয়েছিল। যার উপর ভিত্তি করে তৃণমূল নেতারা জানিয়েছিলেন, সব সমস্যা মিটে গিয়েছে। তবে তার পরদিনই উফটার্ন নিয়েছিলেন শুভেন্দু অধিকারী। মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকা সৌগত রায়-কে ফোন করে বলে দিয়েছিলেন একসঙ্গে কাজ করা আর সম্ভব নয়।

Follow Us:
Download App:
  • android
  • ios