বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে নিজের স্বামীকেই ঘুমন্ত অবস্থায় গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল স্ত্রী এবং তার প্রেমিকের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তির চিকিৎসা চলছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচক থানার শিভমপুর বাঁধ এলাকায়। 

জানা গিয়েছে অগ্নিদগ্ধ ওই ব্যক্তির নাম জগন্নাথ মণ্ডল। সম্প্রতি জগন্নাথবাবু তাঁর স্ত্রী অর্চনা মণ্ডলের সঙ্গে প্রতিবেশী মনোজ মণ্ডলের অবৈধ সম্পর্কের কথা জানতে পারেন। স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করেছিলেন জগন্নাথ বাবু। এই নিয়ে কয়েকদিন ধরেই তাঁদের মধ্যে গন্ডগোল চলছিল। অভিযোগ, বৃহস্পতিবার রাতে তাঁর স্ত্রী এবং তার প্রেমিক মনোজ মিলে ঘুমন্ত জগন্নাথবাবুর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করে। পরে স্থানীয়রা জগন্নাথবাবুকে উদ্ধার করে রাতেই মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তাঁর দেহের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছে। 

আরও পড়ুন- প্রশ্নপত্র ফাঁসের 'হ্যাট্রিক', এবার পরীক্ষা শুরুর আগেই হোয়াটসঅ্যাপে মিলল ভূগোলের পেপার

আরও পড়ুন- বৌভাতে নিমন্ত্রিতদের চারা গাছ বিলি, পরিবেশ রক্ষার বার্তা নব দম্পতির

আক্রান্তের মা বিমলা মণ্ডল জানান, তাঁর ছেলে যখন ঘুমন্ত অবস্থায় ছিলেন, তখন তাঁর বৌমা এবং তার প্রেমিক মিলে কেরোসিন তেল ঢেলে তাকে পুড়িয়ে মারার চেষ্টা করে। ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার।