মৌলিককান্তি মণ্ডল, নদিয়া:  বিবাহ-বর্হিভূত সম্পর্কের জের? রাতের অন্ধকারে বাড়িতে স্ত্রীকে 'খুন' করল স্বামী। অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কৃষ্ণনগরে।

আরও পড়ুন: এলাকা কার দখলে থাকবে, জঙ্গলে দীর্ঘক্ষণ ধরে চলল দুই দাঁতাল হাতির লড়াই

মৃতের নাম লক্ষ্মী মণ্ডল। বাড়ি, কৃষ্ণনগর শহরের ঘুর্ণি হালদার পাড়া এলাকায়। স্বামী অনিমেষ পেশায় মৎস্যজীবী। ওই দম্পতির দুই সন্তান। প্রতিবেশীদের দাবি, স্বামী-স্ত্রী মধ্যে বনিবনা ছিল না একেবারেই। গত কয়েক মাস ধরে আবার অন্য এক মহিলার সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অনিমেষ। তা নিয়ে পরিবারে অশান্তি চলছিল। তার জেরেই কি ঘটল বিপত্তি?

আরও পড়ুন: 'বউ নিখোঁজ, খুঁজে দিন, নাহলে নতুন বউ ম্যানেজ করুন', পঞ্চায়েতে যুবকের চিঠি ভাইরাল

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মঙ্গলবার রাতে বাড়িতে স্ত্রী লক্ষ্মীকে খুন করে অনিমেষ। রাতভর দেহ পড়েছিল ঘরের মেঝেতে। বুধবার সকালে যখন ঘটনাটি জানাজানি হয়, তখন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃতার গলার আঘাতের চিহ্ন ছিল। খবর দেওয়া হয় কোতুয়ালি থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। স্বামী অনিমেষ বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। আটক করা হয়েছে অভিযুক্তকে। যদিও খুনের অভিযোগ অস্বীকার করেছে সে। তার দাবি, 'রাতে মাছ ধরতে গিয়েছিলাম। বাড়িতে কি হয়েছে, জানিনা।