গৃহস্থের বাড়িতে চুরির অভিযোগ। বাড়ির মালিকের চোর চোর চিৎকারে উন্মুক্ত জনতা কোনও কিছু না বুঝেই তাড়া করল এক সন্দেহভাজন এক যুবককে। রাস্তায় ধরে বেধড়র মারধর করে। উন্মুক্ত জনতার মারের চোটে মাথার উপরের অংশ থেঁতলে যায় যুবকরে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন-বুদ্ধগয়া-খাগড়াগড় বিস্ফোরণকাণ্ড, এবার আল কায়দা যোগে শিরোনামে মুর্শিদাবাদ

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নওদা থানার রায়পুর এলাকায়। জানাগেছে, ওই এলাকায় এক ব্যক্তির বাড়িতে চুরির অভিযোগ ওঠে কানপাড়ার বাসিন্দা সউদুল নামে ওই যুবকের বিরুদ্ধে। বাড়ির মালিকের চোর চোর চিৎকারে সইদুলকে তাড়া করে পথচলতি মানুষ। সইদুল বাড়িতে ঢুকে চুরি করেছে বলে সন্দেহ করে তাকে রাস্তার উপর ধরে বেধড়ক মারধরে করে উন্মুক্ত জনতা। মারধরের জেরে সইদুলের মাথার উপরের অংশ থেঁতলে যায়। ভেঙে যায় পিঠের হাড় ও পাঁজর। এরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নওদা থানার পুলিশ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সইদুলের।

আরও পডুন-গ্রামের মহিলাকে 'ডাইনি' ঘোষণা, পাড়াছাড়া করার নিদানে ধুন্ধুমারকাণ্ড আউশগ্রামে

সইদুলের মৃত্যুর পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। নিছক চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগে সরব হন এলাকার বাসিন্দারা। গণপিটুনিতে জড়িতদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।