Amitabh Bachchan Photos -

118 Stories

পূত্রবধূর জায়গায় ঐশ্বর্যকে দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন অমিতাভ, কেন জানেন?

Apr 18 2022, 01:25 PM IST
অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে থাকে ঐশ্বর্যর নাম। তাকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রির পাতা। ঐশ্বর্যর সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক যে বেশ ভাল তা সকলেরই। ঐশ্বর্য যেমন পুত্রবধু হিসেবে ভাল তেমনি মা হিসেবেও। শ্বশুর অমিতাভ ও শাশুড়ি জয়াকে শ্রদ্ধাও করেন এবং খুবই ভালবাসেন ঐশ্বর্য। বিশেষত, বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে পুত্রবধূ ঐশ্বর্যর সম্পর্ক যে গদগদ তা আর বলার অপেক্ষা রাখে না। তবে জানেন কি, পুত্রবধূ হিসেবে ঐশ্বর্যকে দেখে এক সময়ে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। শ্বশুর ও বউমার সম্পর্ক নিয়ে গোপন তথ্যা ফাঁস করলেন অমিতাভ ঘরনি জয়া বচ্চন।

শাহরুখ থেকে প্রিয়াঙ্কা, বলিউডের তাবড় অভিনেতাদের প্রথম পারিশ্রমিক জানলে হাসি পাবে

Mar 26 2022, 01:20 PM IST
বলিউডে পারিশ্রমিক মানেই আকাশ ছোঁয়া দর। অ্যাড ফিল্ম হোক বা কোনও সিনেমা, কোটি টাকার নিচে কথা বলতেই চান না একাধিক তারকা। আর কারও একটা ছবি যদি কোনওভাবে হিট হয়ে যায়, তাহলে কোনও কোথাই নেই। তাঁর পারিশ্রমও হয়ে যায় আকাশ ছোঁয়া। কিন্তু, ক্যারিয়ারের শুরুর দিকে পরিস্থিতি একেবারেই এইরকম ছিল না। এখন বলিউডের প্রথম সারির তারকা যাঁরা একের পর এক হিট ছবি উপহার দিয়ে নিজেদের জায়গা পাকা করে নিয়েছেন, তাঁরা এখন কোটির নিচে কথাই বলতে চান না। অবশ্য এই সব তারকাই ক্য়ারিয়ারের শুরুর দিকে নাম মাত্র পারিশ্রমিক পেতেন। যা পেতেন তা না পাওয়ারই সমান। দেখে নেওয়া যাক কারা রয়েছেন এই তালিকায়।

রেড হট লুকে গর্জিয়াস ঐশ্বর্য, আম্বানির ছেলের বিয়ের টুইনিং পোশাকে নজর কাড়ল আরাধ্যা

Feb 22 2022, 10:30 AM IST
বলিউডে বিয়ের মরশুম। সকলেই নিজেদের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সম্প্রতি রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানি ও টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানিও বিবাহবন্ধনে আবদ্ধ হলেন । গার্লফ্রেন্ড কৃশা শাহের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন আনমোল আম্বানি ( Anmol Ambani and khrisha Shah Wedding)। জমকালো গ্র্যান্ড ওয়েডিংয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রি-ওয়েডিংয়ের রিচ্যুয়ালের সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের ছবিও ইতিমধ্যেই নেটদুনিয়ার হটকেক। অনিল আম্বানি এবং টিনা আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির বিয়েতে চাঁদের হাট বসেছিল। বিয়ের ছবি ও ভিডিওতে দেখা গেছে তাবড় তাবড় রাজনীতিবিদ, শিল্পপতি এবং বলি সেলেবরা আম্বানির ছেলের বিয়ের উপস্থিত ছিলেন। আম্বানির ছেলে আনমোলের বিয়েতে উপস্থিত ছিলেন পুরোবচ্চন পরিবার। সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা বচ্চনের ছবি প্রকাশ্যে এসেছে। লাল রঙের পোশাকে গর্জিয়াস ঐশ্বর্য। মায়ের সঙ্গে ম্যাচ করে লাল পোশাকেই সেজেছেন মেয়ে আরাধ্যা বচ্চন। টুইনিং পোশাকে মা ও মেয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

গোপনে শরীরী মেলামেশাই কি ক্ষতি ডেকে এনেছিল, যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন রেখা

Feb 18 2022, 06:30 PM IST
সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা (Rekha)। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের (Amitabh Bachchan) নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি। সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ। তবে গোপনে অবাধ মেলামেশা ছিল রেখা ও অমিতাভ। নিজের যোগ্য সম্মান কোনওদিনই পাননি রেখা। একবার রেগে গিয়ে এক সাক্ষাৎকারে অমিতাভের সঙ্গে গোপন যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন বলিউডের এভারগ্রীন রেখা।

১০ বহুমূল্য চোখ ধাঁধাঁনো গাড়ির কালেকশন, বচ্চন গ্যারেজের হালহকিকত

Feb 17 2022, 05:11 PM IST
বলিউডে রাজ করবেন, বিগ বি এমনই স্বপ্ন বুকে নিয়ে পছ চলা শুরু করেছিলেন টিনসেল টাউনের, বর্তমানে এই সেলেব পরিবার সিনেমা জগতের আইক্যুন বললে খুব ভুল বলা হবে না, একই ছাদের তলায় অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বাস, ফলে তাঁদের বাড়ির অন্দরমহলই হোক বা গ্যারেজ, আর পাঁচটা সেলেবদের থেকে যে বেশ কিছুটা আলাদা হবে তা আর বলার অপেক্ষা রাখে না। তাই গাড়ি ভক্তদের জন্য রইল চমক, বচ্চন পরিবারের গাড়ির কালেকশন জানতে চান, তবে চলুন জেনে নেওয়া যাক কোন কোন ব্র্যান্ডের কোন কোন মডেলের গাড়ি শোভা পাচ্ছে এই পরিবারে।

মলদ্বীপে বিলাস বহুল রিসর্টে ঐশ্বর্য-অভিষেকের রাত্রিযাপন, এক রাতের ভাড়া ১০ লাখ টাকা

Feb 17 2022, 02:37 PM IST
বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। মেয়ে হোক কিংবা স্বামী সর্বদাই যেন নিজের কাছে আগলে রাখেন ঐশ্বর্য। কিছুদিন আগেই মেয়ে আরাধ্যার ১০ বছরের জন্মদিনে মলদ্বীপে গিয়েছিলেন অভিষেক ও ঐশ্বর্য। মুম্বইয়ের কোলাহল ছেড়ে বাবা-মায়ের সঙ্গে নীল জলরাশির অতলে মলদ্বীপে পাড়ি জমিয়েছিলেন আরাধ্যা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছিলেন ঐশ্বর্য ও অভিষেক। পুরোনা ছবি নিয়ে ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। মলদ্বীপের বিলাসবহুল রিসর্ট আমিল্লা-তে ছিলেন বলিউডের তারকা দম্পতি। যার এক রাতের ভাড়া ১০ লাখ টাকা, কী এমন রয়েছে বিলাসবহুল রিসর্টে, রইল ছবি।