Amitabh Bachchan News -

118 Stories

বড় পর্দায় দ্বৈত চরিত্রে প্রত্যাবর্তন ঐশ্বর্যর, ছবির টিজার প্রকাশ করবেন বিগ বি

Jul 08 2022, 02:47 PM IST
ঐশ্বরিয়া রাই বচ্চন মণি রত্নমের পনিয়িন সেলভান-পার্ট ১ দিয়ে পর্দায় ফিরতে প্রস্তুত৷ ছবিটির প্রথম টিজার মুক্তি পাবে ৮ জুলাই শুক্রবার।বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন দীর্ঘ চার বছর বিরতির পর মণি রত্নমের 'পনিয়িন সেলভান-পার্ট ১' অর্থাৎ ' পি এস -১' দিয়ে রূপালী পর্দায় ফিরতে প্রস্তুত। সম্প্রতি ছবিটির ঐশ্বরিয়া রাইয়ের ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে, যাতে রানি নন্দিনীর লুকে অভিনেত্রীকে খুব সুন্দর লাগছিল। এখন, ফিল্মের হিন্দি টিজারটি ৮ জুলাই, শুক্রবার মুক্তির পাওয়ার কথা রয়েছে এবং এটি ডিজিটালভাবে ঐশ্বরিয়ার শ্বশুর মেগাস্টার অমিতাভ বচ্চন ছাড়া প্রকাশ করবেন।

চুল থেকে দাঁড়ি, হুবহু যেন অমিতাভ বচ্চন, বিগ বি-র 'ফটোকপি'কে দেখে তুমুল শোরগোল নেটপাড়ায়

May 30 2022, 02:57 PM IST
বলি তারকাদের হামসকল-এর ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সলমন -ঐশ্বর্য,শাহরুখের তালিকায় চলে এসেছে সইফ আলি খান ও করিনা কাপুরের একরত্তি তৈমুর আলি খান। এবার পালা বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের। এ যেন হুবহু বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। কে আসল আর কে নকল পাশে দাঁড় করালে বোঝা দায়। হেয়ার স্টাইল থেকে দাঁড়ি, হাঁটা-চলা সবকিছুই যেন বিগ বি-র মতো একঝলকে দেখলে চেনা দায়। 'ফটোকপি' তো অনেকেই হন, কিন্তু এ তো অবিকল অমিতাভ বচ্চন। বলিউড অভিনেতা অমিতাভের হামসকলের ছবিতেই মজেছেন নেটিজেনরা।

মুখে একগাল চওড়া হাসি, অমিতাভের পাশে বসে অরেঞ্জ জুসে চুমুক 'পটকা' অম্বরীশের

May 06 2022, 02:17 PM IST
বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় বলিউডের শাহেনশাহ খুব ভালই জানেন। এই বয়সে এসেও যেভাবে একের পর এক গোল দিচ্ছেন তাতে সকলেরই চোখ কপালে। এহেন সুপারস্টারের সঙ্গে কাজ করতে পারা মানেই বড় পাওনা। বাংলা ধারাবাহিকে তিনি সকলের প্রিয় পটকা। তার মুখের একগাল হাসি যেন সকলের কষ্ট ভুলিয়ে দেয় নিমেষে। খাদ্যরসিক অভিনেতা অম্বরীশ ভট্টাচাক্য এবার টলিউড ছেড়ে পাড়ি দিলেন বলিউডে। বাংলা ছেড়ে সুদূর মুম্বই-এখন তার ঠিকানা। তাও আবার বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন বাংলার পটকা।