Amitabh Bachchan Photos -

118 Stories

রেখার সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত অমিতাভ,অন্তরঙ্গ দৃশ্য দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন জয়া

Oct 11 2022, 03:01 PM IST
বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। কন্ট্রোভার্সিতে বচ্চন যেন সর্বদাই এগিয়ে । দেখতে দেখতে ৮০-এ পা দিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাকে নিয়ে যতটা বলা হবে ততটাই যেন কম হবে। পাঁচ দশকের বেশি ফিল্মি কেরিয়ারে ৫০ জন নায়িকার সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ,তবে সকলের মধ্যে বলিউডের এভারগ্রীন রেখাকে নিয়ে চর্চা যেন একটু বেশিই হয়েছে। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। তবে জানেন কি, রেখার সঙ্গে অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, সেকথা প্রকাশ্যে ফাঁস করেছিলেন অভিনেত্রী। কেরিয়ার তখন মধ্যগগণে। ১৯৭৮ সালে পর ১৯৮১ সালে যশ চোপড়া রেখা-অমিতাভ-জয়াকে নিয়ে তৈরি করেছিলেন সিলসিলা। তার আগে পর্যন্ত এক অদ্ভুত শীতল সম্পর্ক ছিল তিনজনের।

পাঁচ দশকের বেশি ফিল্মি কেরিয়ারে ৫০ জন নায়িকার সঙ্গে অভিনয়, বিগ-বি-র কেরিয়ার গ্রাফে ঈর্ষা করেন অনেকেই

Oct 11 2022, 11:13 AM IST
বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের আজ জন্মদিন। ঘড়ির কাটা ১২ টা বাজতে না বাজতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অমিতাভ বচ্চনের জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং বচ্চনকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। অভিনেতার কেরিগ্রাফ নিয়ে তেমন কিছু বলার থাকে না কারোরই। একসময়কার বি-টাউনের মোস্ট হটেস্ট অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ। শুধু তাই নয় তাদের কারোর কারোর সঙ্গে আবার অমর জুঁটি হয়ে উঠেছিলেন বিগ বি। জন্মদিনে দেখে নিন অমিতাভের কেরিয়ারের একঝলক।

আর্থিক সমস্যায় জর্জরিত অমিতাভ, পরিবারের মুখে খাবার জোগাতে হিমশিম, বিগ বি-র কাহিনি শুনলে শিউরে উঠবেন

Oct 11 2022, 09:39 AM IST
দেখতে দেখতে ৮০-এ পা দিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাকে নিয়ে যতটা বলা হবে ততটাই যেন কম হবে। অমিতাভ বচ্চনের জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং বচ্চন পরিবারকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত বচ্চন পরিবার। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া-সঙ্গম-চুম্বন, এককথায় কন্ট্রোভার্সিতে বচ্চন পরিবার যেন সর্বদাই এগিয়ে । বচ্চন পরিবারের এমন অনেক ডার্ক সিক্রেট রয়েছে, যা হার মানাবে রূপোলি পর্দার কাহিনিকে। তবে এই বচ্চন পরিবারের মাথা অমিতাভ বচ্চনকেও একসময়ে চরম দুর্দশার মধ্য দিয়ে কাটাতে হয়েছে। এতটাই খারাপ অবস্থা হয়েছিল যে রোজকার খাবার জোগাড় করতে গিয়েই হিমশিম অবস্থা হয়েছিল অমিতাভ বচ্চনের।

গোপন সঙ্গম চরম সর্বনাশ ডেকে এনেছিল রেখার জীবনে, আজও আক্ষেপ তাড়িয়ে বেড়ায় এভারগ্রীনকে

Oct 10 2022, 10:17 AM IST
৬৮-তে পা দিলেন বলিউডের এভারগ্রীন রেখা। এই বয়সে এসেও নিউকামারদের বলে বলে গোল দিতে পারেন রেখা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। গোপনে অবাধ মেলামেশা ছিল রেখা ও অমিতাভের। নিজের যোগ্য সম্মান কোনওদিনই পাননি রেখা। একবার রেগে গিয়ে সাক্ষাৎকারে অমিতাভের সঙ্গে গোপন যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন বলিউডের এভারগ্রীন রেখা। যা আজও নেটদুনিয়ার হটকেক।

২ বছরের ঘনিষ্ঠতা, গোপনে সিঁদুর পরিয়েছিল অভিষেক, বিয়ের দিনই আত্মহত্যার চেষ্টা মডেলের, বিপাকে ঐশ্বর্য

Sep 16 2022, 11:27 AM IST
বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছেন অ্যাশ ও অভিষেক। তবে ঐশ্বর্য- অভিষেকের বিয়ের দিন চরম বিতর্ক তৈরি হয়েছিল। বিয়ের দিন স্বামী চুরির অভিযোগে বিদ্ধ হয়েছিলেন ঐশ্বর্য। এমনকী অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক ছিল বলেও দাবি করেন ওই মডেল অভিনেত্রী। গোপনে নাকি বিয়েও করেছিলেন অভিষেক। এমনকী বিয়ের দিনই প্রকাশ্যে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই মডেল। যা নিয়ে হুলুস্থুলু পড়ে যায়।