Arjun kapoor -

67 Stories

কত কোটি টাকায় সাধের ফ্ল্যাট বিক্রি করে দিলেন অর্জুন, তবে কি থাকতে চান না মালাইকার সঙ্গে?

Jul 21 2022, 12:26 PM IST
১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা আরোরা। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে এবার আর রোম্যান্সের জন্য নয় বরং বাড়ি বিক্রি করে শিরোনামে উঠে এসেছেন অর্জুন কাপুর। পশ্চিম বান্দ্রায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। যদিও সেই ফ্ল্যাটে থাকতেন না অর্জুন কাপুর। এবার সেই ফ্ল্যাটই বিক্রি করে দিলেন অর্জুন কাপুর। কিন্তু কেন এই ফ্ল্যাট বিক্রি করে দিলেন, তবে কি মালাইকার জন্য থাকতে চান না অভিনেতা এই নিয়ে উঠছে নানা প্রশ্ন।

এক ভিলেন রিটার্নস ছবিতে ভিলেন কী দিশা ছবি নিয়ে কী বললেন অভিনেত্রী

Jul 17 2022, 06:16 PM IST
দিশা পাটানি বলেছেন যে দর্শকরা তার পরবর্তী সিনেমা 'এক ভিলেন রিটার্নস'-এ তাকে সম্পূর্ণ অন্যরকম চরিত্রে দেখতে পাবেন। ছবিতে দিশার সঙ্গে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া রয়েছে৷ অভিনেত্রী দিশা পাটানি দাবি করেছেন যে দর্শকরা তাকে একজন অভিনেত্রীর চেয়ে বেশি একজন ডিভা হিসাবে দেখেন, যার জন্য তিনি 'কৃতজ্ঞ।' অভিনেতা দাবি করেছেন যে তিনি শুধুমাত্র রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই এবং মলং সিনেমায় উপস্থিত হয়েছেন, যে দুটিতে আকর্ষণীয় চরিত্র রয়েছে। 'আমি খুশি যে আমার পরিচয়ের কিছু রূপ আছে, কিন্তু এটি কেবল একটি দৃষ্টিভঙ্গি। এটি সম্পর্কে প্রতিকূল কিছুই বলা যায় না। কোনো কিছুর জন্য বিখ্যাত হওয়া গুরুত্বপূর্ণ। আমি দেখেছি যে ব্যক্তিরা আমার কাছে আসছেন এবং বিভিন্ন অফার দিচ্ছেন। চলচ্চিত্র নির্মাতাদের চেয়ে বেশি দর্শকদের সেই উপলব্ধি রয়েছে। চলচ্চিত্র নির্মাতারা শিল্পীদের জন্য বিভিন্ন জিনিস করার জন্য উন্মুক্ত। তারা মনে করেন শিল্পী যদি তাদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসেন তবে এটি আরও ভাল,' পাটানি বলেছেন। বেরেলিতে জন্মগ্রহণকারী এই অভিনেত্রী বলেছেন যে তার আসন্ন চলচ্চিত্র দর্শকদের কাছে তার ব্যক্তিত্বের একটি নতুন দিক উপস্থাপন করবে। দিশাকে পরবর্তীতে 'এক ভিলেন রিটার্নস'-এ দেখা যাবে, যা ২০১৪ সালের হিট এক ভিলেনের সিক্যুয়াল।

ফিনফিনে সাদা শাড়িতে উপচে পড়ছে যৌবন, ৫০-এর কোটায় হটনেসে ঘাম ঝরাচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা

Jul 12 2022, 12:41 PM IST
৫০-এর কোটায় পৌঁছতে আর খুব বেশি দেরি নেই। বর্তমান বয়স ৪৮। তবু তাকে দেখে বোঝার উপায় নেই। টিনসেল টাউনের বলি নায়িকাদের মধ্যে সর্বদাই প্রথম সারিতে রয়েছেন মালাইকা আরোরা। ফ্যাশন স্টেটমেন্টে তাবড় তাবড় বোদ্ধাদের টেক্কা দেন বলে বলে। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সম্প্রতি দাদা সাহেব ফালকে পুরস্কার অনুষ্ঠানে সাদা রঙের সি-থ্রু শাড়িতে নজর কাড়লেন মালাইকা আরোরা। ধবধবে সাদা শাড়িতে মাল্লাকে দেখে চোখ সরছে না ভক্তদের। একঝলকে দেখে নিন অভিনেত্রীর দেশি লুক।