undefined Bharatiya Janata Party: News, Videos, Photos about Bharatiya Janata Party at Asianet Bangla News

Bharatiya Janata Party -

132 Stories
03:17

Sukanta Majumdar : 'এই রকম মুখ্যমন্ত্রী থেকে লাভ কি' বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের

Oct 20 2022, 01:06 PM IST
'এই রকম মুখ্যমন্ত্রী থেকে লাভ কি' বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের। বর্ধমানে বিজেপির বিজয়া সন্মেলনির অনুষ্ঠান থেকে হুঙ্কার বিজেপির রাজ্য সভাপতির। 'নিজের দলের নেতা-মন্ত্রীরা ঘরে, ফ্লাটে, ব্যাঙ্কে, বান্ধবীর ফ্লাটে কোটি কোটি টাকা রেখেছেন তা নাকি জানতেন না মুখ্যমন্ত্রী। এদিকে তিনি হোম মিনিস্টার!, 'এই রকম মুখ্যমন্ত্রী থেকে লাভ কি' বললেন সুকান্ত মজুমদার। তিনি আরও বলেন তারা পঞ্চায়েত ভোটের জন্য তৈরি। বিজেপি কর্মীদের শুধুমাত্র ফেসবুক যোদ্ধা হিসাবে নয়, বুথস্তরে লড়ার জন্য প্রস্তুতি নিতে বলেন এদিন।
03:12

Dilip Ghosh : উটের কুঁজ শুকিয়ে গেলে উট মরে যায়, ঝগড়া ঝাঁটি মিটে গেলে তৃণমূল খতম - দিলীপ ঘোষ

Oct 17 2022, 03:04 PM IST
ফের 'বিস্ফোরক' দিলীপ ঘোষ। ফের কোটি কোটি টাকা উদ্ধার, ইতিমধ্যেই এই ইস্যুতে সরব বিজেপি। মুখ খুললেন দিলীপ ঘোষ। এদিন হাওড়ার শিবপুর থেকে টাকা উদ্ধার প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'মনটা গরীব। কিন্তু টাকা আছে। কিছু কিছু লোকের কাছে রাখা আছে। দিদি জানতেন না। আগে বলতেন টাকা নেই, টাকা নেই। খুব গরীব। আসলে ঠিক জায়গায় ঠিক টাকা নেই।' বিজয়া সম্মেলনী নিয়ে বাবুল বনাম সুদর্শনা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'ওদের ওপর থেকে নিচ পর্যন্ত এই চলছে। এটাই ওদের পার্টি। উটের কুঁজ শুকিয়ে গেলে উট মরে যায়। ঝগড়া ঝাঁটি মিটে গেলে তৃণমূল খতম।
03:54

'কসম খেয়ে বলছি, আমার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ছিল দুর্জয়় দাস' নিজের যুক্তিতে অনড় বিজেপি নেতা!

Oct 16 2022, 11:49 PM IST
ফের নাটকীয় মোড়, আহত বিজেপি নেতার সঙ্গে হাসপাতালে দেখা করলেন তৃণমূল নেতৃত্ব, অব্যাহত রাজনৈতিক তরজা। শনিবারের ঘটনার পর রবিবারেই হাসপাতালে তৃণমূল নেতৃত্ব। আহত বিজেপি নেতা চন্দ্রনাথ রায় বলেন, আমার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ছিল দুর্জয়় দাস। আমি সেটা জম্মু রহমান কেও জানিয়েছি। যদিও ভিডিও ফুটেজ সম্পূর্ণ অন্য কথা বলছে। মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জম্মু রহমান বলেন, চন্দ্রনাথ রায় আমাদের এলাকারই বাসিন্দা। কালকের ঘটনা শুনে আজ আমি ওনার সঙ্গে দেখা করলাম। গতকালের ঘটনা নিয়ে মুখ খুলবো না সিসিটিভিতে সব দেখা যাচ্ছে।
03:20

Malda : বিজেপি নেতার চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেওয়ার অভিযোগ, সিসি ক্যামেরাতেই সব স্পষ্ট!

Oct 15 2022, 11:49 PM IST
সরকারি জমি দখল করে শপিং কমপ্লেক্স তৈরীর অভিযোগ। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর সদর বাস স্ট্যান্ড এলাকার ঘটনা। এই 'অবৈধ' নির্মাণের বিরুদ্ধে প্রতিবাদ করে বিজেপি। অভিযোগ, বিজেপি নেতা চন্দ্রনাথ রায়কে মারধর করে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেওয়া হয়। অভিযোগ, তৃণমূল কর্মী দুর্জয় দাসের বিরুদ্ধে। সিসিটিভি ফুটেজ সামনে আসতেই ঘটনায় নাটকীয় মোড়। তৃণমূলের দাবি, চন্দ্রনাথ রায় টাকার দাবি করেছিলেন। না পাওয়াতে এই ধরনের নাটক করছেন। পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলকে কালিমালিপ্ত করতেই বিজেপির এই চক্রান্ত।