Jacqueline Fernandez News -

65 Stories

কোটি কোটি টাকার সম্পত্তি বাজোয়াপ্ত করল ইডি, সুকেশ মামলায় আইনি ঝামেলায় জড়ালেন জ্যাকলিন

May 01 2022, 02:47 PM IST
বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। তবে গত এক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ । ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা বেশ স্পষ্ট। এবার জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

ম্যাজিকাল প্রেমে বিভোর জ্যাকলিন, 'বচ্চন পান্ডে' কি সোফির স্বপ্নপূরণ করতে পারবে

Feb 18 2022, 04:02 PM IST
জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) নিয়ে সর্বদাই সরগরম বি-টাউন। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। যদিও এইসব কেচ্ছা এখন অতীত। বেশ কিছুদিন ধরে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং অক্ষয় কুমারকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বলিউডের অন্দরে। অক্ষয়ের সঙ্গে আবার কী হল জ্যাকলিনের । আসলে আপকামিং ছবি 'বচ্চন পান্ডে'-তে (Bachchhan Pandey) জুটি বেঁধেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং অক্ষয় কুমার (Akshay kumar) । ভরপুর অ্যাকশনে ভরা এই ছবির ট্রেলার সদ্যই মুক্তি পেয়েছে। যা এখন নেটদুনিয়ার হটকেক। ছবির হিরো অক্ষয় কুমার নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার ও ট্রেলার শেয়ার করেছেন।

Jacqueline-Sukesh: জাপটে ধরে চুম্বন, জ্যাকলিনের সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে গোপন কথা ফাঁস করলেন কনম্যান সুকেশ

Feb 05 2022, 01:33 PM IST
জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বি-টাউন । প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। জ্যাকলিনের গলায় স্পষ্ট লাভ বাইটসকেও সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার মুখ খুললেন কনম্যান সুকেশ। জেল থেকে নিজের হাতে লেখা একটি নোট প্রকশ করেন তিনি। সুকেশ জানান, বলি নায়িকা সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, শুধু তাই নয়, এই সম্পর্ক ছিল ভালবাসার। দুজনের এই সম্পর্কের মধ্যে কোনো আর্থিক সম্পর্র ছিল না। ঝড়ের গতিতে এই পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।