Nusrat Jahan News -

153 Stories

যারা শরীরে নয় বরং মন থেকে নারী, তাদের উদ্দেশ্য বিশেষ বার্তা দিলেন নুসরত জাহান

Mar 09 2022, 11:52 AM IST
নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের প্রশংসা, ভালবাসা প্রকাশ করে এই দিনটিকে পালন করা হয়। মহিলাদের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক সাফল্য অর্জনের উৎসব হিসেবই পালন করা হয় এই দিন। এবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বিশেষ বার্তা দিলেন নুসরত জাহান। নুসরত জাহান (Nusrat Jahan) মনে করেন,যারা প্রকৃত অর্থে নারী, তাদের জন্যই এই দিনটি, কিন্তু যারা শরীর নয় বরং মন থেকে নারী অর্থাৎ রূপান্তরকামী, যারা চিকিৎসাশাস্ত্রের সাহায্যে নারীতে রূপান্তরিত হয়েছেন, এবার নারী দিবসে তাদের সকলের পাশে দাঁড়ালেন নুসরত জাহান।

মরুশহরে মধুচন্দ্রিমা, কার সঙ্গে রোম্যান্সে মত্ত নুসরত, চিনে নিন নায়িকার ভ্যালেন্টাইন-কে

Feb 14 2022, 03:50 PM IST
ভ্যালেন্টাইন্স ডে-র (Valentines Day)দিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) । পুরো ভিডিওটাতেও রাজস্থানের টুকরে মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন নুসরত জাহান। রাজস্থান ট্যুরের সঙ্গী যে যশ দাশগুপ্তই ছিলেন তা এবার প্রমাণিত হল। কপালে জ্বলজ্বল করছে সিঁদুর, তবে কি বিয়ের পর মধুচন্দ্রিমায় রাজস্থানে গিয়েছিলেন (Yash Dasgupta ) যশ ও নুসরত (Nusrat Jahan) জুটি, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কখনও ওয়াইনের কাপে চুমুক দিয়ে, আবার কখনও একে অপরের কাছাকাছি এসে,আবার কখনও উটে চেপে মরুশহরে ভ্রমণ করছেন যশ ও নুসরত। রাজস্থান ডায়েরির ভালবাসার মুহূর্তই প্রেমদিবসের দিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত জাহান। এবং স্বামী যশকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালেন ঈশানের সেক্সি মাম্মা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ক্যামেরার সামনেই পোশাক বদলালেন নুসরত, টোনড ফিগারে সিজলিং লুকে ঝড় উঠল নেটপাড়ায়

Feb 09 2022, 01:46 PM IST
সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন নুসরত জাহান। মারকাটারি, টোনড ফিগারে শরীরী শিহরণে উষ্ণতার পারদ চড়ালেন নুসরত জাহান (Nusrat Jahan)। অন ক্যামেরাতেই পোশাক পাল্টাচ্ছেন নুসরত জাহান। অভিনেত্রীর হট মুভস দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের। লাল রঙের স্কার্ট , টিউব টপ, খোলা চুলে সিজলিং লুকে ঝড় তুললেন নুসরত জাহান। লাল পোশাক মুহূর্তে বদলে গেল। ক্যামেরার সামনে পোশাক পাল্টে নিয়ে সাদা স্কার্ট , মাল্টিকালার ব্রালেট টপে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন সাংসদ অভিনেত্রী।