Pallavi Day Photos -

30 Stories

জামিন খারিজ, ছাড়া পেলেন না পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক, মেয়াদ বাড়ল পুলিশি হেফাজতের

May 26 2022, 05:26 PM IST
পল্লবীর লিভ-ইন পার্টনারকে ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকে ২৬ শে মে পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে বলে জানিয়েছিল আদালত। তারপর থেকেই অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকে লাগাতার জেরা করেই চলেছে পুলিশ। আজই ছিল সেই দিন। অভিযুক্ত কি আদৌ জামিন পাবেন তা নিয়ে চলছিল বিস্তর জল্পনা। অবশেষে রেহাই পেলে না। পল্লবীর আকস্মিক মৃত্যুতে আজও জামিনে ছাড়া পেলেন না সাগ্নিক চক্রবর্তী। আগামী ৩০ শে মে পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে থাকতে হবে,তেমনটাই নির্দেশ দিল আদালত।

ভুয়ো কল সেন্টার থেকে আয় হতো লক্ষ লক্ষ টাকা, কোথায় লুকিয়ে রাখত সাগ্নিক? খোঁজ চালাচ্ছে পুলিশ

May 23 2022, 11:57 AM IST
পল্লবী দে-র মৃত্যুর পর থেকেই তার লিভ-ইন পার্টনার সাগ্নিক কাঠগড়ায় দাঁড়িয়েছে। আইনি জটিলতায় ক্রমশ জড়িয়ে পড়ছে সাগ্নিক। একের পর এক চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে আসছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাগ্নিকের মাসিক আয় প্রায় ২০ হাজার টাকা। কিন্তু এই সামান্য় মাইনের চাকরিতেই বিলাসবহুল জীবনযাপন করত সে। লাখ লাখ টাকা থেকে অডি গাড়ি কী ছিল না সাগ্নিকের। কিন্তু এত টাকা কে দিত সাগ্নিককে, তা খতিয়ে দেখছে পুলিশ। তদন্তকারীরা জানতে পেরেছে নিউ টাউনে একটি কল সেন্টার চালাতেন সাগ্নিক। পুলিশ জানিয়েছে, ওই কল সেন্টারটিও ভুয়ো ছিল। এবং সেখান থেকে লাখ লাখ টাকা আয় হতো সাগ্নিকের। সেখান থেকে আয়ের বিপুল পরিমাণ টাকা দিয়ে বিলাসবহুল জীবন কাটাত সাগ্নিক। ভুয়ো কল সেন্টারের থেকে যে অর্থ উপার্জন করত সাগ্নিক তা কোথায় রাখত,তারই খোঁজ চালাচ্ছে পুলিশ।

পার্টিতে যৌন হেনস্তা করেছিল সাগ্নিক, থানায় অভিযোগ করবেন শুনেই পা ধরে ক্ষমা চান পল্লবী, দাবি ঐন্দ্রিলার

May 20 2022, 10:58 AM IST
টেলি অভিনেত্রী পল্লবী দে-র রহস্য মৃত্যু ফের নাটকীয় মোড় নিল। এবার লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে বড়সড় অভিযোগ আনলেন পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলা চক্রবর্তী। যা নিয়ে চক্ষু ছানাবড়া হয়েছে। ইতিমধ্যেই পল্লবীর আকস্মিক মৃত্যুতে বান্ধবী ঐন্দ্রিলা ও সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবীর পরিবার। পল্লবীর দে-র মৃত্যু রহস্যে নাম জড়িয়েছে বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে প্রয়াত অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। আগামী ২৬ শে মে পর্যন্ত সাগ্নিককে পুলিশ কাস্টডিতে রাখার নির্দেশ দিয়েছে বিচারক। সাগ্নিকের পুলিশি হেফাজতের মধ্যেই চাঞ্চল্যকর অভিযোগ আনলেন ঐন্দ্রিলা। তিনি দাবি করেন একটি পার্টিতে তাকে নাকি যৌন হেনস্তা করার চেষ্টা করেন সাগ্নিক। তারপর তিনি থানায় অভিযোগ করবেন বলে ঠিক করেন। এই কথা জানার পরই হাত-পা ধরে ক্ষমা চান পল্লবী নিজে। অভিনেত্রীর কথা শুনে পুলিশে যাননি বলে দাবি করলেন ঐন্দ্রিলা।

ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

May 17 2022, 12:01 PM IST
টেলি অভিনেত্রী পল্লবী দে-র অস্বাভাবিক মৃত্যু নিয়ে নয়া নয়া রহস্য দানা বাঁধছে। শুরু থেকেই পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করেছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। পল্লবীকে খুন করেছেন তার লিভ-ইন সঙ্গী সাগ্নিক, সোমবার এমনই বিস্ফোরক অভিযোগ গড়ফা থানায় দায়ের করলেন মৃত অভিনেত্রীর বাবা নীলু দে। পল্লবীর মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় দাঁড়িয়েছে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। সোমবার গভীর রাত পর্যন্ত পল্লবীর লিভ-ইন পার্টনারকে জেরা করে পুলিশ। গড়ফা থানায় কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের সামনেই গভীর রাত পর্যন্ত জেরা করা হয় সাগ্নিককে । যেখানে উঠে এল নানা ধরনের চাঞ্চল্যকর তথ্য, কী জানা গেল জেরা থেকে জানলে চমকে যাবেন।

স্বামী-স্ত্রীর পরিচয়ে ফ্ল্যাট ভাড়া, সাগ্নিকের সঙ্গে লিভ- ইন নাকি গোপনে বিয়েটাও সেরেছিলেন পল্লবী?

May 16 2022, 12:47 PM IST
টেলি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার লিভ-ইন পার্টনারের দিকে। রবিবার সাত সকালেই টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবর যেন সকলকে চমকে দিয়েছে। রবিবার সকাল ৯ টা ৫০ মিনিটে গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর নিথর দেহ। তবে কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত উদ্ধার হয়নি ঘর থেকে। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। শোনা যাচ্ছে,গড়ফার যে ফ্ল্যাটে পল্লবী এবং সাগ্নিক থাকতেন, সেখানে নাকি স্বামী-স্ত্রীর পরিচয়ে থাকতেন তারা, বিবাহিত বলেই নিজেদের সম্পর্ককে দাবি করেছিলেন। তবে পরিবার বলছে তারা নাকি লিভ-ইন করতেন। তবে কি গোপনে বিয়ে সেরেছিলেন পল্লবী ও সাগ্নিক, জেনে নিন আসল সত্যিটা।

খুন নাকি আত্মহত্যা? টেলি অভিনেত্রী পল্লবীর রহস্যমৃত্যুতে বাড়ছে ধোঁয়াশা

May 16 2022, 10:11 AM IST
টলিপাড়ার মিষ্টি মেয়ে পল্লবী দের মৃত্যু নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে। তার মৃত্যু যেন নাড়ি দিয়েছে সকলকে। এত প্রাণবন্ত, হাসি-খুশি মেয়েটি এমন পরিণতি যেন কেউই মেনে নিতে পারছে না। কেন তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন এই প্রশ্নেরই উত্তর খুঁজছেন তার সহ অভিনেতা ও অভিনেত্রীরা। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার লিভ-ইন পার্টনারের দিকে। গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অন্যদিকে খুনের দাবি মানতে নারাজ লিভ-ইন পার্টনারের পরিবার। খুন নাকি আত্মহত্যা, পল্লবীর মৃত্যুরহস্য নিয়ে জোর জল্পনা বাড়ছে।