Pallavi Day News -

30 Stories

পল্লবীর রহস্য মৃত্যুতে বাড়ছে জট, কী ঘটেছিল শেষ ৭২ ঘন্টায়, সাগ্নিকের মা-বাবাকেও জিজ্ঞাসাবাদ পুলিশের

May 23 2022, 10:03 AM IST
অভিনেত্রী পল্লবী-দের রহস্য মৃত্যুতে জট ক্রমশ বেড়েই চলেছে। পল্লবীর রহস্য মৃত্যুতে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে প্রয়াত অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকে আগামী ২৬ শে মে পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে। খুন, আর্থিক প্রতারণার অভিযোগে দায়ের হয়েছে সাগ্নিকের নামে। এবার রহস্য মৃত্যুর জট খুলতে অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জানা গিয়েছে মৃত্যুর আগের দু-দিন কোনও শুটিং ছিল না। তারপর শনিবারও বাইরে গিয়েছিল তার। সেদিন তাদের মধ্যে কোনও গন্ডগোল হয়েছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। মৃত্যুর ঠিক ৭২ ঘন্টা আগে কী হয়েছিল , কীসের জন্য এমন মর্মান্তিক সিদ্ধান্ত নিতে হল পল্লবীকে তা জানতে চাইছে পল্লবীর থেকে।

কোটি কোটি টাকা আয়ের হিসেবে রয়েছে হাজারো গরমিল, সাগ্নিকের রোজগার নিয়ে বাড়ছে সন্দেহ

May 21 2022, 09:29 AM IST
সাগ্নিক নিজের যে আয়ের হিসাব পুলিশকে দেখিয়েছে তার তুলনায় আয় অনেক বেশি। এমনটাই জানাচ্ছেন তদন্তকারীরা। এবার সাগ্নিকের আয়ের উৎস খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি আয় করতে গিয়ে কোনও বেআইনি কিছুর সঙ্গে জড়িত ছিল কিনা পল্লবীর লিভ-ইন পার্টনার তাও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই তদন্তকারীরা জানতে পেরেছে নিউ টাউনে একটি কল সেন্টার চালাতেন সাগ্নিক। এবং সেই কল সেন্টারের আদৌ কোনও বৈধ কাগজ আছে কিনা কিংবা কী ধরনেরই বা কাজ হতো সেখানে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। সূত্র থেকে আরও জানা গেছে সেই কল সেন্টারের সমস্ত কর্মীকে বেতন হিসেবে নগদ টাকা দিতেন সাগ্নিক। এবং সেই সূত্রে কল সেন্টারের কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে জানা গেছে। এত কম টাকায় কীভাবে এত বিলাসবহুল জীবনযাপন করত সাগ্নিক। তা নিয়ে শুরু হয়ে জল্পনা। এমনকী পল্লবীরও আয়ের হিসাব খতিয়ে দেখা হবে জানা গিয়েছে। পল্লবীর পরিবারের কাছ থেকেও আয় সংক্রান্ত সমস্ত নথি চেয়ে পাঠিয়েছে পুলিশ।

পুরোপুরি মিথ্যে বলছে ঐন্দ্রিলা, সাগ্নিকের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুললেন পল্লবীর বন্ধু সায়ক

May 20 2022, 02:45 PM IST
প্রথম সারির সংবাদমাধ্যমকে পল্লবীর ঘনিষ্ঠ বন্ধু সায়ক জানিয়েছেন, ঐন্দ্রিলা বলছে ও সাগ্নিককে চেনেন না খুব বেশদিন। আবার যৌন হেনস্তারও অভিযোগ তুলছে। তবে এটা পুরোপুরি মিথ্যা ধারণা। কারণ সাগ্নিকের সঙ্গে হামেশাই থাকত ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। এমনকা একত্রবাসের বর্ষপূর্তি উপলক্ষ্যেও পল্লবীর জন্য সোনার হার কিনতে গিয়েছিল সাগ্নিক তখনও ওর সঙ্গেই ছিল ঐন্দ্রিলা। সায়ক জানিয়েছেন, পল্লবীর সূত্র ধরেই সাগ্নিকের সঙ্গে আলাপ হয়েছিল। একত্রবাসের বর্ষপূর্তি উপলক্ষ্যে ডিজাইনার পোশাকে সাজবেন বলে একদিন নম্বর চান সাগ্নিক। এবং সেই সুবাদেই কথা বার্তা। বর্ষপূর্তি উপলক্ষ্যে যা আয়োজন করেছিল সাগ্নিক তা নজর কাড়া ছিল।

পল্লবীর আগেও স্কুলজীবনে প্রথম প্রেমিকার রহস্যমৃত্যু, দুই নারীর আত্মহত্যার কারণই কি সাগ্নিকের পরকীয়া?

May 19 2022, 01:04 PM IST
একাধিক সম্পর্কে জড়াতে যে বেশ ভালবাসতেন সাগ্নিক চক্রবর্তী, পল্লবীর আকস্মিক মৃত্যুর পর তা বেশ ভালই স্পষ্ট। তবে সাগ্নিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরিণতিই কি মৃত্যু তা নিয়েই বাড়ছে ধোঁয়াশা। পল্লবী দে-ই প্রথম নয়, আজ থেকে প্রায় আট বছর আগে লিভ-ইন পার্টনার সাগ্নিকের আরও এক বান্ধবী সৌমি মন্ডলেরও রহস্য মৃত্যু হয়েছিল। সেই সময়েও আত্মহত্যা করেছিলেন সৌমি, তা ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। সৌমির বাবা ও মা আত্মহত্যার কারণ হিসেবে সাগ্নিকের দিকেই আঙুল তুলেছিলেন। তার সঙ্গে সম্পর্কের টানাপোড়েনেই নাকি আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন সৌমি।

পল্লবী শ্যুটে গেলেই ফ্ল্যাটে আসত অন্য মেয়ে, কে সেই নারী, তবে কি পরকীয়ায় জড়িয়েছিল সাগ্নিক?

May 16 2022, 10:47 AM IST
পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার লিভ-ইন পার্টনারের দিকে। গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত। এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল।

'বিবাহিত' সাগ্নিক, জড়িত ছিল একাধিক নারীসঙ্গে, মেয়ের মৃত্যুতে বিস্ফোরক অভিযোগ বাবার

May 16 2022, 02:18 PM IST
পল্লবীর সঙ্গে সাগ্নিকের সম্পর্ক নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। অভিযোগে জানানো হয়েছে, পল্লবীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বিবাহিত ছিলেন সাগ্নিক। নিজের পুরোনো বিবাহিত সম্পর্কের পাশাপাশি নতুন সম্পর্কে জড়ান সাগ্নিক। সাগ্নিক যে বিবাহিত ছিল তা জানতও না পল্লবী। অনেক পরেই বিষয়টি জানাজানি হয়। এখানেই শেষ নয়,পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত। এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। পল্লবীর সঙ্গে লিভ-ইনে থেকেও একাধিক পরকীয়ায় জড়িয়ে পড়েছিল সাগ্নিক? প্রিয়জনের এহেন নোংরামি সহ্য করতে না পেরেই কি আত্মহত্যার সিদ্ধান্ত নেন পল্লবী? রহস্য জট ক্রমশ জটিল হচ্ছে।