সারাক্ষণ সব জান্তা আচরণ, দেখনদারিতে ওস্তাদ এই চার রাশির ছেলে মেয়েরা

আজ রইল চার রাশির কথা। এর সব সময় সব জান্তা আচরণ করে থাকেন। এদের এই আচরণের জন্য অনেকের কাছে এর অসহ্য হয়ে ওঠেন। দেখে নিন আপনার পরিচিত কে আছে তালিকায়।  

Sayanita Chakraborty | Published : Jul 13, 2022 7:16 AM IST

প্রতিটি মানুষের জীবন জ্যোতিষের ভূমিকা বিস্তর। ব্যক্তির ভবিষ্যত জানতে অনেকেই শাস্ত্রের ওপর ভরসা করেন। তেমনই কার চারিত্রিক বৈশিষ্ট্য কেমন তা জানা সম্ভব শাস্ত্র মতে। বৈদিশ শাস্ত্রে রয়েছে ১২ রাশির হদিশ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর মানুষের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। সে কারণে সকলে  স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। সে কারণে কেউ ধূর্ত তো কেউ বোকা। কেউ দয়ালু তো কে স্বার্থপর। আজ রইল চার রাশির কথা। এর সব সময় সব জান্তা আচরণ করে থাকেন। এদের এই আচরণের জন্য অনেকের কাছে এর অসহ্য হয়ে ওঠেন। দেখে নিন আপনার পরিচিত কে আছে তালিকায়।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা নিজেদের বুদ্ধিমান মনে করেন সব সময়। আর সে কারণে সব সময় বাড়াবাড়ি করে ফেলেন। তবে, অনেক সময় এরা নিজেদের আবেগ নিয়ন্ত্রণ করতে বুদ্ধিমান ও স্মার্ট আচরণের প্রকাশ করেন।  

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এদের প্রায়শই অপরিচিত পরিস্থিতির সামনা করতে হয়। এরা সব সময় জ্ঞানী ব্যক্তির মতো আচরণ করতে পছন্দ করেন। এরা নিজেদের সংস্কৃতির সঙ্গে পরিচিত একজন জ্ঞানী ব্যক্তি হিসেবে জাহির করতে পছন্দ করে থাকেন।

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা সব ব্যাপারে নিজের মনভাব ব্যক্ত করতে চান। সব সময় জ্ঞানী ব্যক্তির মতো আচরণ করতে এরা পছন্দ করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের বুদ্ধিমান হিসেবে জাহির করে থাকেন। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা সোশ্যাল মিডিয়ায় সব সময় ভুয়ো ও অতিরিক্ত প্রদর্শন করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের স্মার্ট হিসেবে জাহির করতে চান। তবে, এরা নিজের জীবন থেকে কী চান তা বুঝতে পারেন না একেবারেই। তবে এরা দেখনদারিতে করতে খুবই পছন্দ করেন।  

আরও পড়ুন- মিথুন রাশিতে শুক্রের গোচর, এই ৪ রাশিকে খুব সমস্যায় ফেলবে

আরও পড়ুন- স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- গুরু পূর্ণিমার পূণ্য তিথিতে এইভাবে পুজো করুন, জেনে নিন কী কী উপকার মিলবে

Share this article
click me!