শাস্ত্র মতে বিয়ের পরও প্রাক্তনকে নিয়ে দিবাস্বপ্ন দেখেন এরা, দেখে নিন তালিকা

প্রেমের অনুভূতি সকলের জীবনে আলাদা, আলাদা। কেউ সে অনুভূতি সহজে ভুলে যান, তো কেউ সারা জীবন মনে রাখেন। আজ রইল চারটি রাশির কথা। এই রাশির ছেলে মেয়েরা বিয়ের পরও প্রাক্তনকে ভুলতে পারেন না। এমনকী, বিয়ের পরও প্রাক্তনকে নিয়ে দিবা স্বপ্ন দেখেন এরা। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Jun 3, 2022 10:08 AM IST

অনেকের মনে জীবনে প্রেম আসে একবার। আবার অনেকে মনে করেন, সেই প্রেম একাধিকবার হতে পারে। প্রেম নিয়ে প্রতিটি মানুষের আলাদা আলাদা মত। মানসিকতা আলাদা। কেউ প্রেমের জন্য পরিবারের বিপক্ষে দাঁড়ান। আবার কেউ কেউ চাকরিতে উন্নতির জন্য প্রেমের বলিদান দেন। আবার কারও সঙ্গে সম্পর্কে জড়ালেন মানেই যে তার সঙ্গে বিয়ে হবে এমন নয়। এমন বহু ক্ষেত্রে প্রেম ভাঙার পর সম্বন্ধ করে বিয়ে করেন অনেকে। আসলে প্রেমের অনুভূতি সকলের জীবনে আলাদা, আলাদা। কেউ সে অনুভূতি সহজে ভুলে যান, তো কেউ সারা জীবন মনে রাখেন। আজ রইল চারটি রাশির কথা। এই রাশির ছেলে মেয়েরা বিয়ের পরও প্রাক্তনকে ভুলতে পারেন না। এমনকী, বিয়ের পরও প্রাক্তনকে নিয়ে দিবা স্বপ্ন দেখেন এরা। দেখে নিন তালিকা। 

 মকর রাশি- রাশি চক্রের দশম রাশি হল মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। শাস্ত্র মতে, এরা বিয়ের সময় ধ্বনি সঙ্গী খোঁজেন। সঙ্গীর সঙ্গে তার মনের মিল কতটা দেখা আগে দেখে নেন তার ভবিষ্যত কতটা সুরক্ষিত হল। আর এরা সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। এরা প্রাক্তনকে নিয়ে প্রায়শই দিবা স্বপ্ন দেখেন। বিয়ের পরও প্রাক্তনের সঙ্গে সম্পর্ক রাখতে চান। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা বড্ড চঞ্চল স্বভাবের হয়ে থাকেন। তবে, বিয়ের ব্যাপারে পরিবারের মতের বিরুদ্ধে এরা যেতে সাহস পান না। বাড়ির পছন্দে বিয়ে করলেও এরা প্রাক্তনকে ভুলতে পারেন না। প্রাক্তন প্রেমকে নিয়ে দিবাস্বপ্ন দেখেন এরা। 

মীন রাশি- রাশিচক্রের দ্বাদশ রাশি হল মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। অধিকাংশ ক্ষেত্রে বিয়ের ব্যাপারে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিয়ে থাকেন মীন রাশির জাতক জাতিকারা। এরা বিয়ের পর প্রাক্তনের কথা ভুলতে পারেন না। যা এদের দাম্পত্য জীবনে খারাপ প্রভাব ফেলে। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। কর্কট রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি রাশির মিল বিস্তর। এরাও সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। বিয়ের পরও এরা প্রাক্তনকে মনে রাখেন। এরা সঙ্গীর সঙ্গে প্রতারণা করেন এমন নয়। তবে, এরা পুরনো প্রেমকে সহজে ভুলতে পারেন না। 

আরও পড়ুন- বাড়ির প্রধান দরজায় দিন সিঁদুরের ছোঁয়া, সর্বক্ষেত্রে সাফল্য আসবে, কেটে যাবে দুর্ভোগ

আরও পড়ুন- এই গ্রহগুলির প্রভাবের ফলেও হতে পারে হৃদরোগ, জেনে নিন এই রোগ এড়ানোর জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার

আরও পড়ুন- বিনায়ক চতুর্থী পুজোর সময় পালন করুন এই তিন টোটকা, আর্থিক সমৃদ্ধি ঘটবে সিদ্ধিদাতার কৃপায়
 

Share this article
click me!