Asianet News BanglaAsianet News Bangla

বাড়ির প্রধান দরজায় দিন সিঁদুরের ছোঁয়া, সর্বক্ষেত্রে সাফল্য আসবে, কেটে যাবে দুর্ভোগ

হিন্দু ধর্মে বিবাহিত মহিলাদের বিয়ের পর সিঁদুর পরার রীতি রয়েছে। জানেন কি, শাস্ত্র মতে এই সিঁদুরের শক্তি বিস্তর। যে কোন সমস্যা থেকে মানুষকে রক্ষা করতে এমনকী কোনও কাজে সফল হতে হাতিয়ার করতে পারেন সিঁদুরকে। এই চার সমস্যা সমাধান হবে সিঁদুরের গুণে। জেনে নিন কেন সিঁদুর ব্যবহার করবেন।   

Follow those astrological tips with sindoor to main door ABSC
Author
Kolkata, First Published Jun 3, 2022, 3:06 PM IST

হিন্দু শাস্ত্রে সিঁদুরের গুরুত্ব বিস্তর। বিয়ের আচার অনুষ্ঠান থেকে পুজোর রীতি পালনে ব্যবহার করা হয় সিঁদুর। হিন্দু ধর্মানুসারে, স্ত্রী তাঁর সিঁদুরের শক্তিতে স্বামীকে যে কোনও বিপদ থেকে রক্ষা করে। তাই হিন্দু ধর্মে বিবাহিত মহিলাদের বিয়ের পর সিঁদুর পরার রীতি রয়েছে। জানেন কি, শাস্ত্র মতে এই সিঁদুরের শক্তি বিস্তর। যে কোন সমস্যা থেকে মানুষকে রক্ষা করতে এমনকী কোনও কাজে সফল হতে হাতিয়ার করতে পারেন সিঁদুরকে। এই চার সমস্যা সমাধান হবে সিঁদুরের গুণে। জেনে নিন কেন সিঁদুর ব্যবহার করবেন।   

আর্থিক সংকট দূর করতে লাগাতে পারেন সিঁদুরের টিপ। শাস্ত্র মতে, প্রধান দরজার বাইরে সিঁদুরের ছোঁয়া দিলে এতে আর্থিক জটিলতা কেটে যায়। অর্থ সংক্রান্ত নানান সমস্যা লেগেই থাকে। এর থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন এই টোটকা। এতে উপকৃত হবেন। আর্থিক ক্ষতি থেকেও রক্ষা পাবেন এই টোটকা মেনে চলবে। শাস্ত্র মতে, এই টোটকা বেশ উপকারী।

ঘরে নেতিবাচক শক্তি থাকলে তা সব উন্নতিতে বাধা দেয়। এবার সেই নেতিবাচক শক্তি দূর করুন সিঁদুরের গুণে। বাড়ির প্রধান দরজার বাইরে সিঁদুরের টিপ আঁকুন। এতে নেতিবাচক শক্তি দূর করতে। আপনার পরিবারের ওপর কারও কুনজর পড়বে না। মেনে চলুন এই টটোকা। সহজে উপকার পাবেন। 

পরীক্ষায় সফল হতে পারেন এই টোটকা মেনে চললে। অনেক সময় হাজার চেষ্টার পরও চাকরির পরীক্ষায় অনেকে সফল হতে পারেন না। তারা মেনে চলুন এই টোটকা। বাড়ির প্রধান দরজায় সিঁদুর দিয়ে টিপ আঁকুন। শাস্ত্রে, সিঁদুরের শক্তির গুরুত্ব বিস্তর। শুধু বিবাহের প্রতীক হিসেবে নয়। অধিকাংশ পুজোয় সিঁদুরের ব্যবহার করা হয়। এমনকী, অনেক দেবতাকে অর্পন করা হয় সিঁদুর। এতে তাঁরা প্রসন্ন হন। এবার থেকে বাড়ির প্রধান দরজার বাইরে লাগান সিঁদুরের টিপ। 

শনি দেবের কৃপা পেতে মেনে চলতে পারেন এই টোটকা। খারাপ সময় কাটাতে সকলেই পুজো করেন শনি দেবতার। নিয়ম নিষ্ঠার সঙ্গে শনি দেবতার পুজো করলে মুক্তি পাওয়া সম্ভব সকল জটিলতা থেকে। তেমনই শনি দেবতা রুষ্ট্র হলে সমস্ত সংসার ধ্বংস হয়ে যায়। তাই শনি দেবতার কৃপা পেতে চাইলে প্রধান দরজার বাইরে সিঁদুরের টিপ আঁকুন। এতে মুক্তি পাবেন জীবনের সকল জটিলতা থেকে। 

আরও পড়ুন- এই গ্রহগুলির প্রভাবের ফলেও হতে পারে হৃদরোগ, জেনে নিন এই রোগ এড়ানোর জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার

আরও পড়ুন- বিনায়ক চতুর্থী পুজোর সময় পালন করুন এই তিন টোটকা, আর্থিক সমৃদ্ধি ঘটবে সিদ্ধিদাতার কৃপায়

আরও পড়ুন- ১৪১ দিনের জন্য বক্রী হচ্ছে শনি, বড় বাবার বিশেষ নজর থাকবে এই ৫ রাশির উপর
 

Follow Us:
Download App:
  • android
  • ios