Astrology Tips: চাকরির ইন্টারভিউ দিতে যাওয়া আগে এই টোটকা মেনে চলুন, চাকরি পেতে সাহায্য করবে এই জ্যোতিষ টোটকা

জ্যোতিষ (Astrology) মতে, অনেক সময় গ্রহের ফেরে চাকরিতে বাধা আসে। গ্রহ মানুষের সব কাজে বাধা দেয়। এই বাধা কাটাতে জ্যোতিষ টোটকা মেনে চলুন। চাকরির ইন্টারভিউতে (Job Interview) সফল হবেন।    

Sayanita Chakraborty | Published : Nov 20, 2021 6:05 AM IST / Updated: Nov 20 2021, 11:39 AM IST

পড়াশোনা (Study) শেষ হয়েছে প্রায় ২ বছর হতে চলল। এতদিন ধরে চাকরির (Job) চেষ্টা করে চলেছেন। ইন্টারভিউ (Interview) দিচ্ছেন পরের পর। কিন্তু, কোনও লাভ হচ্ছে না। প্রথম দু রাউন্ড পাশ করলেও, তারপর কোনও না কোনও কারণে বাদ পড়ছেন। রোজ কঠিন পরিশ্রম (Heard Work) সত্ত্বেও কোনও লাভ হচ্ছে না। একের পর এক ব্যর্থতায় হতাশা গ্রাস করছে আপনাকে। এমন সময় মানসিক সমস্যা দেখা দিতে পারে। বার বার ব্যর্থ হয়ে হারিয়ে ফেলতে পারেন কাজের উদ্যোম। জ্যোতিষ (Astrology) মতে, অনেক সময় গ্রহের ফেরে এমন হয়। গ্রহ মানুষের সব কাজে বাধা দেয়। এই বাধা কাটাতে জ্যোতিষ টোটকা মেনে চলুন। চাকরির ইন্টারভিউতে (Job Interview) সফল হবেন।    
 
•    হলুদ রঙের পোশাক পড়ে ইন্টারভিউ (Interview) দিতে যান। শুভ সব রাশির জাতক-জাতিকার জন্য শুভ রং। ইন্টারভিউতে হলুদ পোশাক (Yellow) পরে গেলে সাফল্য পাবেন। যে কোনও কাজে হলুদ রং সৌভাগ্য নিয়ে আসে। হলুদ ছাড়া সোনালী রঙের পোশাকও পরে যেতে পারেন। তবে, বেশিরভাগ ক্ষেত্রে চাকরির ইন্টারভিউতে সকলে হালকা রঙের পোশাক পরে যান। এমন ব্যাপার থাকলে হলুদ বা সোনালী রঙের কাপড় সঙ্গে রাখুন। এই রঙের রুমাল বা কাপড়ের টুকরো ব্যাগে রাখুন। এতে সাফল্য পাবেন।   

আরও পড়ুন: Astrology Tips: পড়ায় মনোযোগ বাড়ান জ্যোতিষ মতে, জ্যোতিষ টোটকায় উন্নতি হবে শিক্ষাক্ষেত্রে
•    বিউলির ডালের টোটকা করা বেশ শুভ (Lucky)। জ্যোতিষ মতে, বিউলির ডালের টোটকা চাকরি ক্ষেত্রে সুসংবাদ নিয়ে আসে। বিউলির ডাল পিসে আটা বানান। সেই আটা দিতে ছোট ছোট রুটি করুন। এই রুটি মাছকে খাওয়ান। নিয়মিত এই টোটকা (Tips) মেনে চললে চাকরি ক্ষেত্রে শুভ ফল আসবে। মাছকে বিউলির ডালের তৈরি রুটি খাওয়ালে পূণ্য লাভ হয়। চাকরির ক্ষেত্রে সফল হতে বা চাকরির ইন্টারভিউ পাশ করতে, এই টোটকা মেনে চলুন।  

আরও পড়ুন: Astrology Tips: জ্যোতিষ মতে শক্ত করুন স্বামী-স্ত্রীর বন্ধন, দাম্পত্য জীবনে সুখ পেতে জ্যোতিষ টোটকা মেনে চলুন
•    ইন্টারভিউ (Interview) দিতে যাওয়ার আগে গোরুকে ঘাস খাওয়ান। প্রতি বৃহস্পতি ও রবিবার গোরুকে শস্যদানা ও জল খাওয়ান। নিয়মিত এই টোটকা (Tips) মেনে চললে চাকরি ক্ষেত্রে শুভ ফল আসবে। গোরুকে ঘাস খাওয়ালে পূণ্য লাভ হয়। রোজ গোরুকে (Cow) শস্যদানা ও জল খাওয়ালে সৌভাগ্যর অধিকারী হবেন। নিয়মিত এই টোটকা মেনে চলুন। রোদ সম্ভব না হলে অন্তত সপ্তাহে দুদিন খাওয়ান। এতে জীবনের সকল বাধা কেটে যাবে। এমনকী, চাকরি ক্ষেত্রে পদন্নোতি ঘটবে।   
 

Share this article
click me!