Vastu Tips: পরিবারের সকলেই নানান শারীরিক সমস্যায় ভুগছেন, দুর্ভোগ কাটাতে মেনে চলুন বাস্তু টোটকা

পরিবারের (Family) সকলেই কিছু না কিছু শারীরিক সমস্যা নিয়ে ভুগছেন। বাস্তু শাস্ত্রে (Vastu Shastra), এমন একাধিক উপায়ের খোঁজ আছে যা থেকে সমাধান হবে এই সকল সমস্যার। 

Sayanita Chakraborty | Published : Nov 26, 2021 9:05 AM IST / Updated: Nov 26 2021, 02:37 PM IST

একের পর এক শরীর খারাপ (Health Problems) লেগেই আছে। কেন এত ভুগছেন বুঝে উঠতে পারছেন না। কখনও জ্বর-সর্দি-কাশিতে ভুগছেন। সেটা সেরে উঠলে দেখা দিচ্ছে পেটের সমস্যা। ইদানিং, আবার প্রায়ই হাঁটুর ব্যথা আপনাকে ভোগাচ্ছে। শুধু আপনিই নয়। বাড়ির অন্যান্য সদস্যদের একই অবস্থা। সকলেই কিছু না কিছু শারীরিক সমস্যা নিয়ে ভুগছে। এক সমস্যায় ডাক্তার দেখিয়ে ওষুধ খেয়ে ঠিক হল, তো কিছুদিন পর অন্য সমস্যা। সমস্যা যেন পিছু ছাড়ছে না। জলের মতো অর্থ খরচ হচ্ছে এর জন্য। কিছুতেই সুরাহা হচ্ছে না। এমন সমস্যায় অনেকেই পড়ে। এরকম খারাপ সময় কাটিয়ে ওঠা বেশ কঠিন। যদি আপনিও এমন সমস্যায় ভোগেন তাহলে বাস্তু মত মেনে চলতে পারেন। বাস্তু শাস্ত্রে (Vastu Shastra), এমন একাধিক উপায়ের খোঁজ আছে যা থেকে সমাধান হবে এই সকল সমস্যার। 

দিনের পর দিন পরিবারের সকলে শারীরিক সমস্যা ভুগলে বাস্তু টোটকা (Vastu Tips) মেনে চলতে পারেন। বাড়ির দক্ষিণের (South) দেওয়ালে আয়না লাগান। শাস্ত্র মতে, এই আয়না ঘরের সকলের রোগ দূর করবে। যে কোনও মাপের আয়না (Mirror) লাগাতে পারেন। এতে বাড়ির সকল অশুভ শক্তি দূর হবে। এমনিতেও অনেকে গৃহসজ্জায় আয়না ব্যবহার করেন। এমন হলে, শৌখিন কোনও আয়না কিনে ফেলুন। এতে বাস্তু দোষও কাটল আবার গৃহসজ্জাও হল।  

আরও পড়ুন: Astrological Tips: বার বার বাধা আসছে স্বপ্ন পূরণে, জ্যোতিষ টোটকা মেনে চলুন

অনেকেরই বাড়ির সামনে বড় গাছ থাকে। আবার গলির মধ্যে বাড়ি হলে অনেকের বাড়ির সামনে বিশাল পাঁচিল থাকে। এমন জিনিস বাড়িতে নেতিবাচক প্রভাব (Negative Effect) ফেলে। ফলে সকলে শারীরিক সমস্যায় (Health Problems) ভোগেন। এক্ষেত্রে, বাড়ির সামনে কোনও গাছ থাকলে তা কেটে ফেলুন। আর উঁচু দেওয়াল থাকলে তা ভাঙার ব্যবস্থা করুন। এই দুই জিনিস বাস্তু দোষ (Vastu Dosh) তৈরি করে। যা সংসারের সকলের শরীরের ওপর খারাপ প্রভাব ফেলে।   

আরও পড়ুন: Vastu Tips: জলের মতো খরচ হচ্ছে টাকা, খরচ কমাতে মেনে চলুন বাস্তু টোটকা

বাড়িতে রাখতে পারেন ঘোড়ার নাল (Horseshoe)। ঘোড়ার পায়ে এই ইউ আকৃতির লোহার জিনিস লাগানো হয়। এটা সংসারের জন্য বেশ শুভ মনে করা হয়। এটি যে কোনও শনিবার বাড়িতে স্থাপন করুন। সিঁদুরের ফোঁটা দিয়ে দেওয়ালে লাগিয়ে দিন। দরজার ওপরেও লাগাতে পারেন। এতে কারও খারাপ দৃষ্টি আপনার পরিবারে পড়বে না। সকলে সুস্থ থাকবেন। ঘোড়ার নাল লাগানোর সময় লোহার পেরেক ব্যবহার করলেন। বাস্তু শাস্ত্র (Vastu Shastra) মতে, বাড়িতে ঘোড়ার নাল লাগানো শুভ। এতে সকল দুর্ভোগ কেটে যায়। 
 

Share this article
click me!