আজ নির্জলা একাদশীতে ভাগ্য খুলবে পাঁচ রাশির, দেখে নিন কে পাবেন মা লক্ষ্মীর কৃপা

১০ জুন ২০২২ শুক্রবার নির্জলা একাদশীর উপবাস পালিত হচ্ছে। এদিন সকাল ৭টা ২৫ মিনিট থেকে শুরু হয়ে ১১ জুন বিকেল ৫ টা পর্যন্ত চলবে এই তিথি। এই সময় উপবাস রাখা শুভ বলে বিবেচিত হয়। জ্যোতিষ তথ্য অনুসারে, আজ ভাগ্য খুলতে চলেছে পাঁচ রাশির। একদিকে যেমন পদোন্নতির যোগ আছে, তেমনই হতে পারে আর্থিক লাভ। আর যারা এখনও চাকরি প্রার্থী, তারা পেতে পারেন সুখবর।  

Sayanita Chakraborty | Published : Jun 10, 2022 7:51 AM IST

প্রতিবছর জৈষ্ঠ্য মাসের শুক্ল পক্ষের একাদশী তিথিতে পালিত হয় নির্জলা একাদশী। এটি ভীমসেনী একাদশী আবার পাণ্ডব নির্জলা একাদশী নামেও পরিচিত। আজ দেশ জুড়ে পালিত হচ্ছে নির্জলা একাদশী। ১০ জুন ২০২২ শুক্রবার নির্জলা একাদশীর উপবাস পালিত হচ্ছে। এদিন সকাল ৭টা ২৫ মিনিট থেকে শুরু হয়ে ১১ জুন বিকেল ৫ টা পর্যন্ত চলবে এই তিথি। এই সময় উপবাস রাখা শুভ বলে বিবেচিত হয়। জ্যোতিষ তথ্য অনুসারে, আজ ভাগ্য খুলতে চলেছে পাঁচ রাশির। একদিকে যেমন পদোন্নতির যোগ আছে, তেমনই হতে পারে আর্থিক লাভ। আর যারা এখনও চাকরি প্রার্থী, তারা পেতে পারেন সুখবর।  

বৃষ রাশি- শাস্ত্র মতে, আজ চাকরির প্রস্তাব আসতে পারে বৃষ রাশির জাতক জাতিকাদের। অথবা পদোন্নতি হবে। সরকারি কাজ সম্পন্ন হবে। আজ অর্থিক লাভ হবে। সুযোগ ও সুবিধা বাড়বে কর্মক্ষেত্রে। 

কন্যা রাশি- চাকরিতে পদোন্নতির যোগ আছে কন্যা রাশির। আজ আপনার রাজস্ব বৃদ্ধি পাবে। আজ মায়ের সাহায্যে কাজ সম্পন্ন হবে। দিনটি কন্যা রাশির জন্য খুবই শুভ।  

তুলা রাশি- কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন তুলা রাশির জাতক জাতিকারা। আজ কঠোর পরিশ্রম করুন। পরিশ্রমের সুফল পাবেন। দিনটি আর্থিক দিক থেকে খুবই শুভ। 

বৃশ্চিক রাশি- পদোন্নতির যোগ আছে বৃশ্চিক রাশির। আজ আর্থির বৃদ্ধি হবে বৃশ্চিক রাশির ছেলে মেয়েদের। আজ আত্মবিশ্বাস বাড়বে এই রাশির জাতক জাতিকা। সঙ্গে হবে আর্থিক লাভ হবে। দিনটি খুবই শুভ। 

ধনু রাশি- যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করে থাকেন, তাহলে আজ পদক্ষেপ নিন। নতুন চাকরির সুযোগ আসবে ধনু রাশির জাতক জাতিকার। সঙ্গে আজ আয় বাড়বে। আর্থিক দিক দিয়ে দিনটি ভালো কাটবে।
 
ক্যালেন্ডার অনুসারে বছরে ২৪টি একাদশী পালিত হয়। প্রতি মাসে ২টি করে একাদশী পড়ে। অধিমাসের সময় একাদশীর সংখ্যা হয় ২৬। এর মধ্যএ কৃষ্ণ ও শুক্ল পক্ষ রয়েছে। এবার জৈষ্ঠ্য মাসের শুক্লপক্ষের একাদশী পড়েছে ১০ জুন। এই তিথি ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়। এর পাশাপাশি আজ পুজিত হচ্ছেন মা লক্ষ্মী। আজ নির্জলা একাদশীতে ভাগ্য খুলবে পাঁচ রাশির। শাস্ত্র মতে, এই পাঁচ রাশির ছেলে মেয়েরা মা লক্ষ্মীর কৃপা পাবেন। আজ সকলেই ভক্তি ভরে মা লক্ষ্মীর ও ভগবান বিষ্ণুর আরাধনা করুন। সব কাজে সফল হবেন। 

আরও পড়ুন- আটকে থাকা কাজ আজ শেষ করতে সফল হবেন এই দুই রাশির ছেলে মেয়েরা, দেখে নিন দৈনিক রাশিফল

আরও পড়ুন- জেনে নিন প্রেমের ক্ষেত্রে কোন রাশির দিনটি ভালো, কার বাঁধতে পারে কলহ - রইল প্রেমের রাশিফল

আরও পড়ুন- অল্প পরিচিতদের বিশ্বাস করে ঠকতে পারেন এই জাতকরা- কী বলছে সংখ্যাতত্ত্ব, জানাচ্ছেন চিরাগ দারুওয়ালা
  
 

Share this article
click me!