চিনে নিন এই চার রাশিকে, অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করেন এরা

রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করে থাকে। কোন খাতে কত খরচ করা উচিত তা ঠিক রাখতে পারেন না এরা। 

Sayanita Chakraborty | Published : Sep 21, 2022 7:04 AM IST

শাস্ত্র মতে, কেউ সঞ্চয়ী তো কেউ অধিক খরচ করেন। রয়েছে সকলের স্বভাবেও তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করে থাকে। কোন খাতে কত খরচ করা উচিত তা ঠিক রাখতে পারেন না এরা। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা বাস্তবাদী হলেও অর্থ খরচের ব্যাপারে এরা কিছু ঠিক করতে পারেন না। চিনে নিন এই রাশির ছেলে মেয়েদের। এরা অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করে থাকে।

কুম্ভ রাশি
দাম না দেখেই জিনিস কিনে ফেলেন এরা। অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করে থাকে। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা কোন খাতে কত খরচ করতে হয় তা ঠিক করে উঠতে পারেন না। শপিং করতে এরা খুবই ভালোবাসেন। তবে, অধিকাংশ সময় এরা অপ্রয়োজনীয় জিনিস কিনে খরচ করেন। কোনটা বেশি প্রয়োজন তা ঠিক করে উঠতে পারেন না। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করে থাকে। এরা ঠিক করে উঠতে পারেন না কোন জিনিস কিনতে কত ব্যয় করা উচিত। সে কারণে অপ্রয়োজনীয় জিনিস কিনে থাকেন এরা। 

সিংহ রাশি 
জেদি স্বভাবের হয়ে থাকেন। আর শপিং-এর সময়ও এই জেদের বসে ভুল জিনিস কিনে থাকেন। কোন খাতে কত খরচ করবেন তা ঠিক করতে পারেন না এরা। যা প্রয়োজন নয়, তা বহু অর্ধ ব্যয় করে কিনে ফেলেন। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা সব সময় সেরা জিনিস কিনতে চান। আর এই করতে গিয়েই ভুল করে ফেলেন এরা। চিনে নিন এই চার রাশিকে, অপ্রয়োজনীয় জিনিস কিনতে অধিক ব্যয় করেন এরা। 



আরও পড়ুন- এই বাড়িতে প্রচুর সম্পদ নিজে থেকেই আসে, মা লক্ষ্মী সর্বদা বিরাজ করে

আরও পড়ুন- চাকরির সমস্যা থেকে মুক্তি পেতে অফিসে রাখুন এই চারটি জিনিস, রইল ফেংশুই টোটকা

আরও পড়ুন- অর্থপূর্ণ সম্পর্ক এদের পছন্দ, ভবিষ্যতের কথা চিন্তা করে সম্পর্কে জড়ান এই চার রাশি

Share this article
click me!