মনামি আসছেন 'উমা' রূপে, সিরিয়াল নাকি অন্য প্রজেক্ট, জল্পনা সোশ্যাল মিডিয়ায়

  • রাত পোহালেই মহালয়া
  • আকাশে বাতাসে পুজো পুজো গন্ধ
  • তাই উমা রূপে আসছেন অভিনেত্রী মনামি ঘোষ
  • ভিডিওতে রয়েছে চমক

Asianet News Bangla | Published : Sep 16, 2020 5:34 PM IST / Updated: Sep 17 2020, 08:00 AM IST

রাত পোহালেই মহালয়া। রেডিওতে কান দিয়ে ফের আপামর বাঙালি খুঁজে পাবে পুজোর সেই আমেজ। যতই করোনা আবহে পুজো আসুক না কেন, বাঙালি পুজোর আণেজ পাবে না তা হয় না। এবারে সকল অভিনেতা অভিনেত্রীরাও ভিন্ন রূপে দর্শকদের উপহার দিচ্ছেন মহালয়ার ভিন্ন নিবেদন। মনামি ঘোষ আসছেন উমা রূপে। সেই টিজারই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মনামি। যেখানে তাঁকে দুর্গা রূপে দেখা যাচ্ছে। আগামীকাল মুক্তি পাবে উমার রূপের মনামির নিবেদন।

আরও পড়ুনঃ'দু'মিনিটের চরিত্রের জন্য হিরোর সঙ্গে শুয়েছিলাম', জয়ার মন্তব্যে বিস্ফোরক কঙ্গনা

সম্প্রতি দাদাগিরি আনলিমিটেডে চ্যাম্পিয়ন হয়েছেন মনামি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির গ্র্যান্ড ফিনালে নিয়ে সকলের উত্তেজনা ছিল তুঙ্গে। দাদাগিরির মঞ্চ মানেই টানটান উত্তেজনা। 'দাদা' সঞ্চালনা, গুগলি রাউন্ড, বিভিন্ন জেলা থেকে আসা প্রতিযোগী। সবই দর্শকদের আবেগ জুড়ে রয়েছে। এই সিজনটি শেষের দিকে এগিয়ে আসছে ক্রমশ। দাদাগিরির গ্র্যান্ড ফিনালের পর্বে ছিল বিভিন্ন চমক। 

আরও পড়ুনঃনতুন রূপে থ্রিলার ছবিতে দর্শনা, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বঙ্গতনয়ার কামাল

আরও পড়ুনঃদুর্গা রূপে সম্পূর্ণা, মহালয়ার প্রাক্কালে নতুন চমক নিয়ে টলিউড অভিনেত্রী

কমেডি, গান, অভিনয়ের মিলমিশে তৈরি হয় জমজমাটি ফিনালে। পাঁচটি জেলাকে সমর্থন করতে দেখা যাবে গ্ল্যামার ইন্ডাস্ট্রির একাধিক তারকা, সঙ্গীতশিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের। ফিনালে পর্বে ইন্টারনেট সেনসেশন মনামি ঘোষের কিছু ঝলক আসে প্রকাশ্যে। লাল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মনামি। বিশেষ নৃত্য পরিবেশন করেছিলেন অভিনেত্রী। যার ছবিগুলি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃছেলে কোলে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ, ভিডিও কত কী বললেন, শান্ত হয়ে শুনল যুবান

আরও পড়ুনঃ'আগমণীর আরাধনা' থেকে 'দুর্গা সপ্তশতী', রাতভোর থাকছে জিং বাংলার নানা চমক

প্রসঙ্গত, মনামির ফ্যাশন সেন্সে দিন দিন মুগ্ধ হচ্ছে সাইবারবাসী। কেমন করে তিনি এমন প্রতিটি অবতারে এমন অসামান্য হয়ে ওঠেন। প্রশ্ন তাঁর প্রত্যেক ভক্তের। শাড়ি হোক বা জিনস। সবেতেই একশোয় একশো পান তিনি। এবারে বম্বার জ্যাকেটে ধরা দিলেন তিনি। তাঁর ফ্ল্যাট অ্যাবসেই গিয়েছে সকলের চোখ। লকডাউন চলাকালীন নিজেকে কীভাবে ফিট এবং ফাইন রেখেছেন তা প্রমাণ পেয়েছে এই ছবিতেই। 

Share this article
click me!