সম্পূর্ণা লাহিড়ির মহালয়ার লুক নিয়ে এখন নেটদুনিয়ায় নানা কথা। মহালয়া উপলক্ষে বিশেষ সাজে সেজে উঠেছেন তিনি। সোনার ভারী গয়না, আটপৌঢ়ে শাড়ি। একেবারে সাবেকিয়ানায় সেজে উঠেছেন সম্পূর্ণা। আর পাঁচজন বাঙালির মতই মহালয়ার অনুভূতি সম্পূর্ণার কাছে একেবারেই ভিন্ন। তাঁকে এই রূপে দেখে মুগ্ধ হয়েছে ভক্তরা। প্রসঙ্গত করোনা আবহে দিন কাটছে বিশ্ববাসীর। 

আরও পড়ুনঃছেলে কোলে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ, ভিডিও কত কী বললেন, শান্ত হয়ে শুনল যুবান

ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে লক্ষেরও অনেক বেশি। লকডাউনের আগে হোক বা পরে, এরই মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকল তারকারা সাধারণ মানুষদের সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। 

আরও পড়ুনঃ'দু'মিনিটের চরিত্রের জন্য হিরোর সঙ্গে শুয়েছিলাম', জয়ার মন্তব্যে বিস্ফোরক কঙ্গনা

আরও পড়ুনঃমনামি আসছেন 'উমা' রূপে, সিরিয়াল নাকি অন্য প্রজেক্ট, জল্পনা সোশ্যাল মিডিয়ায়

বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। অবশ্য অভিনেত্রী সম্পূর্ণা নিজের সম্পূর্ণ সময়টা কাটিয়েছেন বিশেষ একজনের সঙ্গে। সেই বিশেষ একজন হল তাঁর পোষ্য মালাই। নিজের ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি আপলোড করে তিনি লিখেছেন মালাই তাঁর কোয়ারেন্টাইনের সময়টাকে আরও ভাল করে তুলছে। কোয়ারেন্টাইনে এমন সঙ্গী পাশে থাকলে সত্যি আর কাউকেই প্রয়োজন হয় না।