টলিউড নায়িকা দর্শনা বণিককে বহুদিন পর ছবির পর্দায় দেখতে চলেছে দর্শকমহল। প্রকাশ্যে এল দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের প্রথম লুক। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন দর্শনা। তবে এই থ্রিলার ছবিকে কেমন চরিত্রে তাঁকে দেখা যাবে সেই নিয়ে তিনি এখনও কোনও খোলসা করেননি। তবে ইতিমধ্যেই তাঁর আগামী ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। সাধারণত দর্শনার পোস্টে নেটদুনিয়ায় আগুন ধরে। সম্প্রতি ফ্লোরাল পোশাকে নিজের মিষ্টতায় মাত দিয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীর গ্ল্যামারকে। 

আরও পড়ুনঃছেলে কোলে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ, ভিডিও কত কী বললেন, শান্ত হয়ে শুনল যুবান

এছাড়া উন্মুক্ত পিঠ, ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন দর্শনা। তাঁর এই সেমি ন্যুড ছবিতে চোখ কপালে ওঠে ভক্তদের। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরেছিলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছে। লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। 

আরও পড়ুনঃমনামি আসছেন 'উমা' রূপে, সিরিয়াল নাকি অন্য প্রজেক্ট, জল্পনা সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুনঃমনামি আসছেন 'উমা' রূপে, সিরিয়াল নাকি অন্য প্রজেক্ট, জল্পনা সোশ্যাল মিডিয়ায়

তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। এমনই দাবি ছিল ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃদুর্গা রূপে সম্পূর্ণা, মহালয়ার প্রাক্কালে নতুন চমক নিয়ে টলিউড অভিনেত্রী

আরও পড়ুনঃ'দু'মিনিটের চরিত্রের জন্য হিরোর সঙ্গে শুয়েছিলাম', জয়ার মন্তব্যে বিস্ফোরক কঙ্গনা

লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা। একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও।