পল্লবী শ্যুটে গেলেই ফ্ল্যাটে আসত অন্য মেয়ে, কে সেই নারী, তবে কি পরকীয়ায় জড়িয়েছিল সাগ্নিক?

পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত।  এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। 

Riya Das | Published : May 16, 2022 5:17 AM IST / Updated: May 19 2022, 01:49 PM IST

রবিবার সকালেই টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবর যেন সকলকে চমকে দিয়েছে। সাতসকালেই এমন একটি খবর যা এখনও মেনে নিতে এখনও পারছেন না টলি তারকারা। এই বয়সে এমন পরিণতি দেখে সকলের যেন শোকে পাথর হয়ে গেছেন।  মৃত্যুর ঠিক ১৭ ঘন্টা আগেও রিল ভিডিও পোস্ট করেছিলেন পল্লবী দে। তবে এই কয়েক ঘন্টার মধ্যে কী এমন ঘটল যে একবারে চরম পর্যায়ের সিদ্ধান্ত নিতে হল পল্লবীকে। রবিবার সকাল ৯ টা ৫০ মিনিটে গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর নিথর দেহ। পল্লবীর গলায় জড়ানো ছিল বিছানার চাদর। তবে কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত উদ্ধার হয়নি ঘর থেকে। মন মানে না ধারাবাহিকের  মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী দে। রবিবার শুটিংয়েও যাওয়ার কথা ছিল পল্লবীর। হাসিখুশি মেয়েটি এমন নির্মম পরিণতি যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না সহ অভিনেতারা।

পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত।  এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। তবে কি পল্লবীর সঙ্গে লিভ-ইনে থেকেও পরকীয়ায় জড়িয়ে পড়েছিল সাগ্নিক? সহ্য করতে না পেরেই কি আত্মহত্যার সিদ্ধান্ত নেন পল্লবী? রহস্য জট ক্রমশ জটিল হচ্ছে।

 

 

পল্লবীর বাবা নীলু দের  প্রথম থেকেই দাবি করেছেন,  মেয়েক খুন করা হয়েছে।  মেয়ে যে এভাবে আত্মহত্যা করতে পারে তা বিশ্বাস করতে পারছেন না পরিবার। বাবা আরও বলেন, মেয়ে একটুতেই রেগে যেত কিন্তু তাই বলে আত্মহত্যা তা কোনওমতেই সম্ভব নয়। তিনি বলেছেন, সাগ্নিক বিবাহিত, নিজের বউ থাকা সত্বেও  সাগ্নিক পল্লবীর সঙ্গে লিভ-ইন করত, তা পুরোটাই জানত সাগ্নিকের পরিবার। সাগ্নিক নাকি রেগে গেলেই পল্লবীকে মারধর করত। এমনকী মেয়ের গায়ে মারধরের চিহ্নও দেখেছেন পরিবার ও সহকর্মীরা। নিত্য নৈমিত্তিক বিবাদ লেগেই থাকত তাদের মধ্যে। তবে শনি ও রবিবার কী এমন হয়েছিল যে মৃত্যুর পথ বাছতে হল পল্লবীকে তা এখনও ধোঁয়াশা। পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গেছে এটি আত্মহত্যা। সূত্রের খবর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে অভিনেত্রী আত্মহত্যা করেছেন। যদিও পূর্ণাঙ্গ রিপোর্ট না আসা পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ তদন্তকারীরা। লিভ-ইন সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গড়ফা থানাতেই সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

Read more Articles on
Share this article
click me!