টলিউডে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন ঋতজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা

সাত পাকে বাঁধা পড়লেন ঋতজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। নীলকুঠি সিরিয়াল খ্যাত অভিনেতা ঋতজিৎ। তাঁদের প্রেমের খবর সকলেরই ছিল জানা। একবার দিদি নম্বর ১ -এর মঞ্চেও এসেছিলেন তারা। দুজনকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। এবার নতুন জীবন শুরু করলেন ঋতজিৎ ও অর্পিতা।

Sayanita Chakraborty | Published : May 28, 2022 4:32 AM IST / Updated: May 28 2022, 10:03 AM IST

একের পর এক খারাপ খবরের পর প্রকাশ্যে এল একটি সুখবর। গত কয়েক দিন ধরে পর পর তিনটি আত্মহত্যার ঘচনা ঘটেছে টলিউডে। ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন, কাজ না পাওয়ার হতাশার কারণে নিজেকে শেষ করে দিয়েছেন তিনজন মডেল-অভিনেত্রী। এই নিয়ে শোকের ছায়া নেমেছিল টলিপাড়ায়। এবার স্বস্তির নিঃশ্বাস। গতকালই প্রকাশ্যে এল একটি আনন্দের খবর। বিয়ের সানাই বাজল টলিউডে। ছাদনাতলায় পৌঁছালেন এক টলি তারকা। শুরু করলেন দাম্পত্য জীবন। 

সদ্য সাত পাকে বাঁধা পড়লেন ঋতজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। নীলকুঠি সিরিয়াল খ্যাত অভিনেতা ঋতজিৎ। তাঁদের প্রেমের খবর সকলেরই ছিল জানা। একবার দিদি নম্বর ১ -এর মঞ্চেও এসেছিলেন তারা। দুজনকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। এবার নতুন জীবন শুরু করলেন ঋতজিৎ ও অর্পিতা। 

ঋতজিৎ ও অর্পিতার প্রেমটা বহু দিনের। এক নিকট বন্ধুর মারফত তাদের বন্ধুত্ব হয়। তারপর তা প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। আজ সেই প্রেমের পরিণতি পাওয়ার পালা। কালই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সাড়লেন অর্পিতা ও ঋতজিৎ। এক কথায় বিয়েটা করে ফেলেছেন একেবারে চুপিসারে। বুধবার বিয়ের সকল রীতি মেনে অর্পিতা তিওয়ারির সঙ্গে নতুন জীবনের পথ চলার প্রতিশ্রুতি নিলেন। 
অর্পিতার পরনে ছিল লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, মাথায় টিকলি ও নাকে নথ। আর ঋতজিৎকে দেখা গেল ধুতি পঞ্জাবিতে। পুরো অনুষ্ঠানে সামান্যতম খামতি ছিল না। টলিউডের হিরোদের তালিকায় সব সময়ই স্থান পান ঋতজিৎ। আমার দুর্গা, নীলকুঠি-র মতো একাধিক সিরিয়ালে নিয়মিত দেখা যায় তাঁকে। 



অভিনয় জগতে তিনি বেশ পরিচিত নাম। মহিলা ভক্তদের সংখ্যাও কম নয়। এবার সকলকে চমক দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন নিজের বান্ধবীর সঙ্গে। সকলকে এক প্রকার চমক দিয়ে বিয়ে সাড়লেন তারা। যদিও কিছুদিন আগে দিদি নম্বর ১ এর মঞ্চে এসে নিজের প্রেমের কথা প্রকাশ করেন, তবে এত তাড়াতাড়ি যে বিয়ে করবেন তা অনেকেরই জানা ছিল না। বিয়ের পর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি। সেখানে দেখা গিয়েছে নব বিবাহিতা স্ত্রীর সঙ্গে পোজ দিতে।  প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যেখানে সিঁদুর দান করছেন ঋতজিৎ। একেবারে বাঙালি রীতি মেনে বিয়ে করলেন তাঁরা।  

আরও পড়ুন- জন্মদিনে ভাইরাল করণ জোহরের ছোটবেলার ভিডিও, দেখুন সিরিয়াল অভিনেতাকে

আরও পড়ুন- আরিয়ান খান মাদক মামলা- কড়া শাস্তির মুখে সমীর ওয়াংখেড়ে, তদন্তের নির্দেশ কেন্দ্র সরকারের

আরও পড়ুন- বিদিশা চলে যাবার পরেই কেন এমন সিদ্ধান্ত নিল মঞ্জুষা, শুধুই কি বন্ধুত্ব, নাকি আরও গভীর কিছু
 

Share this article
click me!