'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

আইরার জন্ম ও বেড়ে ওঠা বাংলাদেশে। কিন্তু, এখন সে এপার বাংলার মানুষের মনও জয় করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে বাবা-মায়ের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাকে। প্রায়ই তার ভিডিও শেয়ার করে থাকেন সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলা। আর সেভাবেই সবার মন জয় করে নেয় সে।

Web Desk - ANB | Published : Feb 12, 2022 1:04 PM IST

পরিবারে আর্থিক সচ্ছ্বলতা একেবারেই ছিল না। আর সেই কারণেই বিক্রি করতেন কাঁচা বাদাম (Kacha Badam Song)। তাও আবার বীরভূমের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে। আর সেই বাদাম বিক্রি করার সময় গাইতেন নিজের কথা ও সুর দেওয়া একটি গান। ভাবতে পারেননি সেই গানই তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেবে। পরিচিতি এনে দেবে গোটা বিশ্বে। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে সেই গান বহু দিন আগেই বীরভূমের (Birbhum) গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানটি। উত্তর কোরিয়া (North Korea) থেকে শুরু করে তানজানিয়া (Tanzania), আমেরিকা (America) ও  ইউরোপের (Europe) মতো দেখে ব্যাপক জনপ্রিয় এই গান। আর এবার এই গানের তালে নাচতে দেখা গেল আইরাকে।

আইরার জন্ম ও বেড়ে ওঠা বাংলাদেশে। কিন্তু, এখন সে এপার বাংলার মানুষের মনও জয় করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে বাবা-মায়ের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাকে। প্রায়ই তার ভিডিও শেয়ার করে থাকেন সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলা। আর সেভাবেই সবার মন জয় করে নেয় সে। আর এবার 'কাঁচা বাদাম' চ্যালেঞ্জ নিতে দেখা গেল তাকে। এই গানের জাদুতে যখন গোটা বিশ্বই মগ্ন হয়ে রয়েছে, ঠিক সেই সময় এই গানের ট্রেন্ডে গা ভাসিয়ে দিল ছোট্ট আইরাও। মেয়ের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মিথিলা। বেডরুমেই নাচতে দেখা গেল মিথিলা-কন্যাকে। কালো সোয়েটারের সাথে গোলাপি প্যান্ট, পায়ে মোজা পরে নাচতে দেখা গিয়েছে তাকে। তার নাচের তারিফ করেছেন অনেকেই। 

আরও পড়ুন- 'দাদাগিরি'র মঞ্চেও 'কাঁচা বাদাম' ঝড়, সৌরভের মুখোমুখি ছক্কা হাঁকাতে আসছেন ভূবন বাদ্যকর

২০১৯ সালে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মিথিলা। তার আগে থেকেই আইরার সঙ্গে এক দুর্দান্ত বন্ড তৈরি করেছেন সৃজিত। মেয়েকে চোখে হারান পরিচালক। কাজের সূত্রে দু'দেশেই যাতায়াত লেগে থাকে মিথিলার। বাংলাদেশ গেলে বাবা তাহসানের সাথেও থাকে আইরা।

আরও পড়ুন- কাঁচা বাদাম পাড়ি দিল সুদূর দক্ষিণ আফ্রিকায় এবার বিদেশের মাটিতেও ভাইরাল গায়ক ভুবন

আরও পড়ুন- পুরভোটের প্রচারে মদনের সঙ্গে 'বাদামকাকু', 'কাঁচা বাদাম'-এর সুরে জমে উঠল আড্ডা

প্রসঙ্গত, রাজর্ষি দে-র ‘মায়া’ ছবির মাধ্যমে টলিউডে ডেবিও করে ফেলেছেন মিথিলা। শ্যুটিংও শেষ। এখন সৃজিত-ঘরণীকে পরদায় দেখার অপেক্ষা। এছাড়াও পরিচালক রিঙ্গোর পরবর্তী ছবি 'A River In Heaven'-এ দেখা যাবে মিথিলাকে। মিথিলা ছাড়াও ছবিতে রয়েছেন অভিনেত্রী-গায়িকা রুমা গুহঠাকুরতা-র মেয়ে শ্রমণা চক্রবর্তী, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাসের মতো অভিনেতারা।

Share this article
click me!