রাধিকাকে ভুলে এই টেলি নায়িকার সঙ্গেই গোপনে প্রেম করছেন কর্ণ, চিনে নিন এক ক্লিকে

  • টলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে
  • টলিপাড়ার অন্দরে কান পাতলেই কর্ণকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে
  • জনপ্রিয় অভিনেত্রী আদ্রিজা রায়ের সঙ্গেই গোপনে জমিয়ে প্রেম করছেন অভিনেতা
  • দিওয়ালি সেলিব্রেশনে নিজের সোশ্যাল মিডিয়ায় বোমা ফাঁটিয়েছেন আদ্রিজা

Asianet News Bangla | Published : Nov 17, 2020 10:46 AM IST

 হাড্ডাহাড্ডি টক্করে কে কাকে বিট করে বেরিয়ে যাচ্ছে বোঝা যাচ্ছে না।সকলের সঙ্গে মাত্র কয়েক পয়েন্টের ব্যবধান। লড়াই যেন জমে উঠেছে। তবে কর্ণ ও রাধিকার প্রেমও জমে উঠেছে। দীর্ঘদিন পরে  টিআরপি-র রেটিং-এর তালিকায় উপরের দিকে উঠে এসেছে 'কী করে বলব তোমায়'। সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। প্রেম-খুনসুটির সঙ্গেই  চলছে মান-অভিমানের পালা। সন্ধ্যে হলেই তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। টলিপাড়ার অন্দরে কান পাতলেই কর্ণকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

আরও পড়ুন-বাঙালি কন্যার সাহসীপনা হার মানাবে বলিউডকে, 'Killer' লুকের উষ্ণতায় 'চরিত্রহীন' নায়িকা...

আরও পড়ুন-খোলা পিঠের ব্লাউজের হটকায় 'হটনেস অ্যালার্ট' মিশমির, চক্র খাঁজের ট্যাটুতে চোখ আটকে নেটিজেনদের...

রিল লাইফ আর রিয়েল লাইফ নিয়ে জল্পনার কেন্দ্রবিন্দুতে 'কী করে বলব তোমায়' অভিনেতা কর্ণ। রিল লাইফে রাধিকার প্রতি ভালবাসায় মোহিত থাকলেও রিয়েল লাইফে কর্ণের জীবনে রয়েছে অন্য এক নারী। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী আদ্রিজা রায়ের সঙ্গেই গোপনে জমিয়ে প্রেম করছেন অভিনেতা। টলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে। সম্প্রতি দিওয়ালি সেলিব্রেশনেই সেই চমক প্রকাশ্যে এসেছে।

 

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ক্রুশল আহুজা মন মজেছে আদ্রিজার দিকে। দিওয়ালি সেলিব্রেশনে আদ্রিজা নিজের সোশ্যাল মিডিয়ায় বোমা ফাঁটিয়েছেন। কালো ও গোল্ডেন কম্বিনেশনে বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করতেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। যদিও প্রেমের কথা কেউ স্বীকার করেননি এখনও, আপাতত প্রেম নিয়ে স্পিকটি নট। তবে ছবি দেখেই একপ্রকার শিলমোহর দিয়েছেন ঘনিষ্ঠ মহল। 'সন্যাসী রাজা', 'মঙ্গলচণ্ডী'-সহ একাধিক সিরিয়ালে মুখ্য ভূমিকায় দেখা গেছে অদ্রিজাকে । এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ 'বন্য প্রেমের গল্প-২'-তে । এবং তার আগে রাজ-শুভশ্রীর  'পরিণীতা 'য় শুভশ্রীর বান্ধবীর চরিত্রে দেখা গিয়েছিল অদ্রিজাকে । 


 

Share this article
click me!