টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস। টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। তার ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  কিছুদিন আগেই নিজের জীবনের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। এবার আর প্রেমিক নয়, বরং বঙ্গনারীর বেশে ছবিতে পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন অভিনেত্রী মিশমি। 

আরও পড়ুন-৯-এ পা আরাধ্যার, 'সেক্সি মাম্মা' ঐশ্বর্যকে জড়িয়ে ছবিতে Click বার্থ-ডে গার্লের...

আরও পড়ুন-'আমার জীবন কি তুমি ধ্বংস করবে', বিচ্ছেদের জল্পনার মধ্যেই শ্রাবন্তীকে খোঁচা তৃতীয় স্বামী রোশনের...

​​​​​​​
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের  ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে স্লিভলেস ব্লাজের  উন্মুক্ত পিঠে সাতটি চক্র ট্যাটু-তেই নজর কেড়েছেন মিশমি। আর এই ছবি দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে গিয়েছে। ট্যাটুর ছবি পোস্ট করেই হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে না মিশমিকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানবেস ধরে রাখতে তাতে বেশ সিদ্ধহস্ত মিশমি। তবে সম্প্রতি কৃষ্ণকলি ধারাবাহিকের গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা গেছে মিশমিকে। খুব অল্প সময়ের মধ্যে মিশমি ফের নজর কেড়েছেন মিশমি। অভিনয় যে পেশা হবে তা কখনও ভাবেননি অভিনেত্রী। বরং তার বদলে চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন অভিনেত্রী। ম্যাগাজিন দিয়ে কেরিয়ার শুরু করে তিনি আজ অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। 'বুড়ো সাধু' ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি।