'চরিত্রহীন' ওয়েবসিরিজ দিয়ে বাংলা অভিনয়ের জগতে প্রথম কাজ করেন নয়না। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই তন্বী অভিনেত্রী। চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করেছেন। আরও একবার সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। চরিত্রহীনের সাফল্যের পরই তিনি এখন অভিনয় করছেন দক্ষিণের সিনেমায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার মায়াজাল বুনেছেন অভিনেত্রী। যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের,

 

 

কালে রঙের সাহসী পোশাকে নয়নাকে দেখে একটাই কথা নেটিজেনদের মুখে উফফ কী হট।শরীরী হিল্লোলে উষ্ণতায় মত্ত হয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সম্প্রতি হইচই-এর 'চরিত্রহীন ৩' ওয়েবসিরিজে দেখা যাবে নয়নাকে। সম্প্রতি ওয়েবসিরিজের টিজারেই তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। উষ্ণ আবেদনময়ীকে দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের।

আরও পড়ুন-খোলা পিঠের ব্লাউজের হটকায় 'হটনেস অ্যালার্ট' মিশমির, চক্র খাঁজের ট্যাটুতে চোখ আটকে নেটিজেনদের...

আরও পড়ুন-নিজের নায়িকা হিসেবে বেছেছিলেন 'শুভশ্রী'কে, সৌমিত্রর স্মৃতির স্মরণী বেয়ে পোস্ট রাজ ঘরণীর...


বাংলা চলচ্চিত্রের লাস্যময়ীদের তালিকা দিনের পর দিন বেড়েই চলেছে। একের পর এক  আবেদনময়ীরা উঠে আসছেন পর্দা কাঁপাতে। শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনারা। যাদের শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হচ্ছে নেটদুনিয়া।  নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, যার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডকে।