রেট্রো লুকে ধরা দিল 'ত্রিনয়নী', সাদা-কালোর রূপেও আধুনিকতার ছোঁয়া

  • সত্তরের দশকের নায়িকার রূপে 'ত্রিনয়নী'র শ্রুতি
  • সাদা-কালো শাড়িতে ভারী গয়নার সাজ
  • কুড়ে ঘরের সামনেই চলল ফোটোশ্যুট
  • রেট্রো ফ্যাশনে আধুনিকতার ছোঁয়া

Asianet News Bangla | Published : Sep 5, 2020 6:26 PM IST / Updated: Sep 06 2020, 12:58 AM IST

'ত্রিনয়নী' ধারাবাহিকের শ্রুতি দাসের সৌন্দর্যের সাতকাহন ফের প্রকাশ্যে। পোস্ট করলেন রেট্রো লুকের ছবি। তাঁকে এই অবতারে দেখে অবাক ভক্তমহল। সম্প্রতি তাঁর হটনেস যে আকাশছোঁয়া তাও প্রমাণ হয়েছে। নেপথ্যে ইনস্টাগ্রাম রিল ভিডিও। 'মার্ডার' ফ্র্যাইঞ্চাইজির গান 'আ জারা'তে লিপসিঙ্ক করলেন শ্রুতি। সেই ভিডিও পোস্ট করতেই হু হু বেড়ে চলেছে লাইকের সংখ্যা। তাঁর সেক্সি আবেদনে চোখ কপালে ওঠে ভক্তমহলের। শ্রুতিকে এমন রূপে আগে কখনই দেখেনি ভক্তরা। 'আ জারা' গানে তাঁকে দেখে ভক্তদের কথায়, তিনি হার মানিয়েছেন মল্লিকা শেরাওয়াতকেও। যিনি 'মার্ডার' ফ্র্যাঞ্চাইজির ক্যুইন। 

আরও পড়ুনঃসুশান্ত মৃত্যু মামলায় মাদকচক্র, শৌভিক-স্যামুয়েলের পর ফের গ্রেফতার ১

হটনেসের ভিডিও ছাড়াও নিজের রূপচর্চার ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সকাল থেকে উঠে কী খান, কী করেন, ত্বকের যত্ন কীভাবে নেন, চুলে কীভাবে তেল মালিশ করেন। ত্রিনয়নী ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাসের স্কিনকেয়ার সকলের সামনে আসে দিন কতক আগে। সোশ্যাল মিডিয়ায় ভি়ডিও পোস্ট করে নিজের নিত্যদিনের রুটিনের জানান দেন শ্রুতি। তাঁর লম্বা চুল নিয়ে অনেকেরই প্রশ্ন ছিল, শ্রুতির সত্যিকারের অতো লম্বা চুল নাকি পুরোটাই ফলস। সেই প্রশ্নের জবাবও পেয়েছে সকলে। কোমড় ছাড়িয়ে গিয়েছে তাঁর লম্বা চুল। এই চুলের পিছনে যত্ন চারটি খানি কথা নয়। 

আরও পড়ুনঃফাঁস হল রাইমার 'অ্যাডিকশন', টলি ডিভার ছবি ভাইরাল নেটদুনিয়ায়

 

আরও পড়ুনঃফের নক্ষত্রপতন, প্রয়াত জনপ্রিয় বলিউড পরিচালক

শ্যাম্পু করার আগের দিন নিয়ম করে গরম নারকেল তেল মাসাজ করেন তিনি। রুক্ষ চুলে প্রাণ ফেরাতে নারকেলের তেলের চেয়ে ভাল উপায় নেই। এমনটাই জানালেন শ্রুতি। হট ওয়েল মাসাজে চুলের রুক্ষতা দূর হয়। তারপর শ্যাম্পু এবং কন্ডিশনার লাগিয়ে চুল ধুয়ে সিরাম লাগাতে ভোলেন না শ্রুতি। খাওয়া দাওয়াও বেশ নিয়ম মেনেই করেন অভিনেত্রী। সকাল আটটা থেকে ন'টার মধ্যে সকালের জলখাবার সেরে ফেলেন। পাউরুটি, ওমলেট এবং ফলের রস খান। কেনা জ্যুস একেবারেই নয়। খাওয়া দাওয়াও যেহেতু ত্বকে খুব প্রভাব ফেলে তাই শ্রুতি পছন্দ করে হেলদি খাবার খাওয়ার। 

আরও পড়ুনঃব্যাকলেসে ভরা যৌবন ঋতাভরীর, অভিনেত্রীর চাউনিতে কুপোকাত ভক্তমহল

 

আরও পড়ুনঃস্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা

নিজের সমস্ত প্রডাক্টের ভিডিও করে তিনি ভক্তদের দেখান, চুল থেকে শুরু করে ত্বক, মেকআপের জন্য তিনি কী কী ব্যবহার করেন। ত্বকের জন্য গোলাপ জল, নাইট সিরাম, নাইট ক্রিম কিছুই বাদ দেন না। তবে সকালে উঠে এবং বাইরে থেকে এসে পরিষ্কার করে মুখ ধোয়াটাই অত্যন্ত প্রয়োজনীয়। তার জন্য দরকার সঠিক ফেস ওয়াশ। যদি ত্বক রুক্ষ হয় তাহলে তৈলাক্ত ফেস ওয়াশ। এবং তৈলাক্ত ত্বক হলে ওয়েল কন্ট্রোল ফেস ওয়াশ। প্রয়োজনে ত্বকের চিকিৎসকের কাছে পরামর্শও নিতে পারেন। আপাতত ত্বক, রূপচর্চা, শরীর চর্চার টিপসের জন্য শ্রুতির প্রোফাইলে নেটিজেনের ভীড়।

Share this article
click me!