বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় চরিত্র জবা। এবার তারই জীবনযাত্রা ফুটে উঠবে হিন্দি টেলিভিশনে। এক ভাষার ছোটপর্দা থেকে আরও এক ভাষার ছোটপর্দায়। 'কে আপন কে পর' কি এবার হিন্দি ভারশনেও আসতে চলেছে। 'সাথ নিভানা সাথিয়া'র সিজন টু-এর টিজার দেখে এমনটাই মনে করছে দর্শকমহল। শ্রীময়ী ধারাবাহিকের মতই ভিন্ন ভাষায় আসছে চলেছে রিমেক। ১৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে 'সাথ নিভানা সাথিয়া'র সিজন টু। 

কাজের লোকের সঙ্গে বাড়ির ছেলের বিয়ে। বাড়ির বউ হয়েও সকলের ফাই ফরমাস খাটতে হচ্ছে কাজের লোকের মতই। গহনা হল এই ধারাবাহিকের মূল চরিত্রের নাম। সেই গহনাকেই বিয়ের পরের দিন সকালে উঠেই বাড়ির সমস্ত কাজ করতে হচ্ছে। সমস্ত কাজ মুখ চুপ করেই করে চলেছে গহনা। এদিকে বাড়ির সেই ছেলে অনন্ত, গহনার স্বামী এসে আটকায়। তাকে বলে যে সে বাড়ির কাজের লোকের পরিচয় আর থাকবে না। তার পরিচয় এখন বাড়ির বউ। 

আরও পড়ুনঃঅঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ রিয়ার, সুশান্তকে নিয়ে তাঁদের লড়াই কি এখনও অব্যাহত

আরও পড়ুনঃলেদারে জমেছে যশ-নুসরতের ফ্যাশন, ব়্যাপেই বেজে উঠল জয়ধ্বনি

এই গল্পের সঙ্গে অবিকল মিল 'কে আপন কে পর'র। সেই জবার চরিত্রই সকলের সামনে ফুটে উঠল ভিন্ন চেহারার মাধ্যমে। সাধারণত একই ব্র্যান্ডের আয়ত্তে দুটি ভাষার চ্যানেল। তাই সেই হিন্দি এবং বাংলা ধারাবাহিকগুলির মধ্যে এই ধরণের রিমেক হওয়াটাই স্বাভাবিক। জবার চরিত্রটি বাংলা টেলিজগতে অত্যন্ত জনপ্রিয়। এবার গহনাও সেই জনপ্রিয়তার তালিকায় আসতে পারে কি না সেটাই দেখার বিষয়।