চিরাচরিত দেশাত্মবোধক ছবির ছক ভেঙে ভিন্ন গল্প বলবে আয়ুষ্মানের Anek, প্রকাশ্যে এল ট্রেলার

সদ্য মুক্তি পেল ‘অনেক’ ছবির ট্রেলার।  গল্পটা একজন স্পাই থ্রিলারকে নিয়ে। তাঁর লড়াইয়ের মধ্য দিয়ে উঠে এসেছে এক অজানা গল্প। ভারতে থাকা সত্ত্বেও বহু মানুষকে ভিনদেশের মানুষ মনে করা হয়। সেই সকল মানুষের কাহিনি উঠে আসতে চলেছে ছবিতে। 

Sayanita Chakraborty | Published : May 5, 2022 6:45 AM IST

খেলার মাঠে কিংবা কোনও দেশাত্মবোধন অনুষ্ঠানে ‘ইন্ডিয়া.. ইন্ডিয়া..’ ধ্বনি মন দিয়ে শুনেছেন কখনও? অনেকের মতে, এই ধ্বনী আসে মন থেকে ভারতীয় হওয়ার গর্বের প্রতিফলন হয় এই শব্দ দ্বারা। কিন্তু, দর্শক আসনে বসে জয় ধ্বনি দেওয়া আর দেশের জন্য কিছু করার মধ্যে রয়েছে বিস্তর ফারাক। এমনই কথা শোনা গেল যোশুরার মুখে। তিনি ভারতের একজন স্পাই। যার কাজ নর্থ ইস্ট ইন্ডিয়াতে। পশ্চিমবঙ্গে পূর্ব দিকের ভারত। যোশুরের ভারত সরকার ও টাইগার শেরগিলের সম্পর্কের উন্নতি করাতে তাঁকে পাঠানো হয়েছে সেখানে। ৩ মিনিট ১২ সেকেন্ডের ভিডিও-টি শুরু হচ্ছে এই ভাবেই। কথা হচ্ছে আয়ুষ্মান খুরানার আসন্ন ছবি ‘অনেক’ প্রসঙ্গে। 

সদ্য মুক্তি পেল ‘অনেক’ ছবির ট্রেলার।  গল্পটা একজন স্পাই থ্রিলারকে নিয়ে। তাঁর লড়াইয়ের মধ্য দিয়ে উঠে এসেছে এক অজানা গল্প। ভারতে থাকা সত্ত্বেও বহু মানুষকে ভিনদেশের মানুষ মনে করা হয়। সেই সকল মানুষের কাহিনি উঠে আসতে চলেছে ছবিতে। চিরাচরিত দেশাত্মবোধক ছবি নয় ‘অনেক’ ছবির রয়েছে এক অন্য কাহিনি। কদিন আগেই ছবির পোস্টার শোরগোল ফেলেছিল। অনুভব সিনহা পরিচালিত এই ছবতে একেবারে নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন আয়ুশ।

বরাবরই খবরে থাকেন আয়ুষ্মান খুরানা। তাঁর অভিনয়, তাঁর কাজ সব সময় লাইম লাইটে নিয়ে আসে তাঁকে। দর্শকের থেকে প্রচুর ভালোবাসাও পান। আর সে কারণে ছবির চরিত্র নির্বাচনের সময় সব সময় দর্শদের পছন্দের কথা মাথায় রাখেন। এই কারণে বরাবরই চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন আয়ুষ্মান খুরানা। এবারও তার অন্যথা হল না। তবে, এই ছবি নিয়ে বেশ আশাবাদী নায়ক। বেশ কিছুদিন আগে ছবি সম্পর্কে বলেছিলেন, এ বছরে আমার ছবিগুলোর মধ্যে প্রথম রিলিজ হতে চলেছে অনেক। ছবিটা আমার হৃদয়ের খুবই কাছের। এর মধ্যে গিয়ে দর্শকদের মধ্যে দেশাত্মবোধ জাগ্রত হবে বলে আমার বিশ্বাস। তিনি আরও বলেন, সমস্ত রকম ভেদাভেদ, হানাহানি সরিয়ে রেখে এ ছবি সকলের মধ্যে প্রশ্ন আনবে যে, আমি ভারতীয়? একথা বলতে হলে আসলে নিজের মধ্যে ঠিক কী কী অনুভূতি কিংবা জোর থাকা প্রয়োজন তা সে বুঝতে পারবে। সদ্য ‘অনেক’ ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আয়ুষ্মান। আর লিখেছেন, ‘আব হর দিল বোলেগা- জিতেগা কউন হিন্দুস্তান।’

আরও পড়ুন- সর্বনাশ, হোটেলের ঘরে ডেকে উদ্দাম সঙ্গম, বলিউডের গোপন কেচ্ছা ফাঁস করলেন কঙ্গনা

আরও পড়ুন- সুগারের পাশাপাশি ধরা পড়ল গলব্লাডারে স্টোন, পাঁচ দিন হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়

​​​​​​​আরও পড়ুন- অভিমানী মিমি চক্রবর্তী, কলকাতা চলচ্চিত্র উৎসবে অনুপস্থিতির কারণ জানালেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী
 

Read more Articles on
Share this article
click me!