Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Drug Case: গ্রেফতারের ৩ দিন আগেই নোটিশ পাবেন সমীর ওয়াংখেড়ে, আদালতে বলল মুম্বই পুলিশ


নিরাপত্তা চেয়ে জরুরি সুরক্ষার জন্য আবেদন জানিয়েছিলেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। তিনি বলেছিলেন, তিনি আশঙ্কা করছেন, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান মামলায় তাঁকে তোলাবাজির অভিযোগে গ্রেফতার করতে পারে মুম্বই পুলিশ। 

will give 3 day notice to sameer wankhede before arrest Mumbai police told the court bsm
Author
Kolkata, First Published Oct 29, 2021, 12:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) জামিন পেয়েছেন বৃহস্পতিবার। কিন্তু এখনও আলোচনার কেন্দ্রবিন্দু নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিক সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। নিরাপত্তা চেয়ে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ে। তারই সওয়াল জবাবে মুম্বই পুলিশ আদালতকে আশ্বস্ব করেছে। মুম্বই পুলিশ (Mumbai Police) জানিয়েছে গ্রেফতারের তিন আগে অবশ্যও নোটিশ দেওয়া হবে সমীর ওয়াংখেড়েকে। 

নিরাপত্তা চেয়ে জরুরি সুরক্ষার জন্য আবেদন জানিয়েছিলেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। তিনি বলেছিলেন, তিনি আশঙ্কা করছেন, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান মামলায় তাঁকে তোলাবাজির অভিযোগে গ্রেফতার করতে পারে মুম্বই পুলিশ। ইতিমঘধ্যে এই মামলার অন্যতম অভিযুক্ত কিরণ গোসালভিকে ৮ দিনের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে মুম্বই পুলিশ। 

সমীর ওয়াংখেড়ের আইনজীবি অতুল নন্দা গ্রেফতারি থেকে অন্তবর্তী রক্ষাকবজ চেয়ে আদালতের দ্বাস্থ হয়েছিলেন। তিনি বলেছেন সমীর ওয়াংখেড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর একজন সিনিয়ন আফিসার। ওয়াংখেড়ে কোনও মাদক ব্যবসায়ী নন। সওয়ালে তিনি বলেন, সমীরকে যাতে গ্রেফতার না করা হয় তার জন্য যেন মুম্বই পুলিশকে নির্দেশ দেন আদালত। সিবিআই, এনআই-র মত এনসিবিও একটি কেন্দ্রীয় সংস্থা তাও তিনি মনে করিয়ে দেন। সমীর ওয়াংখেড়ে আশঙ্কা করেছিলেন মুম্বই পুলিশ তাঁর বিরুদ্ধে তদন্তে পক্ষপাতদুষ্ট ও অন্যায্য হতে পারে। পিটিশানে তিনি আরও বলেছেন, তিনি এনসিবির অধিকারিক। কিন্তু শাহরুখ পুত্রকে গ্রেফতারের পর জনধারণের অবমাননার শিকার হয়েছেন। 

Fuel Prices Hike: আলো নিভিয়ে পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ, পেট্রোল-ডিজেল বিক্রি বন্ধ ৩০ মিনিট

Prashant Kishore: 'সমস্যাটা রাহুল গান্ধীর সঙ্গে', আবারও বিস্ফোরক প্রশান্ত কিশোরের মুখে বিজেপির স্তুতি

Kim Jong Un: ক্রমশই রোগা হয়ে যাচ্ছেন কিম জং উন, ওজন নিয়ে পেশ গোয়েন্দা রিপোর্ট

প্রভার সেল, আরিয়ান খান মামলার অন্যতম সাক্ষী। তাঁর ব্যক্তিগত দেহরক্ষী কিরণ গোসালভি। তিনি তাঁর দায়ের করা হলফনামায় বলেছেন ওয়াংখেড়ে ও তার সহযোগীরা আরিয়ান খানের মুক্তির জন্য শাহরুখ খানের থেকে ২৫ কোটি টাকা চেয়েছিল। অন্য এক সাক্ষী শেখর কাম্বলেও অভিযোগ করেছেন ওয়াংখেড়ে ১০টি ফাঁকা পৃষ্ঠায় তাদের স্বাক্ষর নিয়েছিল। তাদের সাক্ষী করেছিল। 

অন্যদিকে এনসিপি নেতা নবাব মালিক এখনও ওয়াংখেড়ের বিরুদ্ধে তোপ দেগে চলেছেন। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বলেন ওয়াংখেড়ে কেন মুম্বই পুলিশকে বিশ্বাস করে না। মিথ্য মাদক মামলায় যেখন সেলিব্রিটিদের হেনস্থা করেন তখন তিনি লাইমলাইট উপভোগ করেন। আর এখন পরিত্রাণ পেতে ছুটছেন আদালতে। তিনি আরও বলেছেন পিকচার আভি বাকি হ্যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios