Bigg Boss 15 Winner: বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ, বাড়ি নিয়ে গেলেন ৪০ লক্ষ টাকা

বিগ বস ১৫-এর বিজয়ী (Bigg Boss 15 Winner) হলেন টেলি অভিনেত্রী তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। সলমন খান (Salman Khan) পরিচালিত এই রিয়েলিটি শো-এর তিনি ছিলেন অন্যতম শক্তিশালী প্রতিযোগী।  

Web Desk - ANB | Published : Jan 30, 2022 8:21 PM IST / Updated: Jan 31 2022, 12:10 PM IST

চার মাস ধরে দর্শকদের তুমুল বিনোদন দেওয়ার পর,  রবিবার, শেষ হল বিগ বস ১৫ (Bigg Boss 15)। আর এই রিয়েলিটি শো-এর বিজয়ী (Bigg Boss 15 Winner) হলেন টেলি অভিনেত্রী তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। বিগ বস ১৫ মরসুমের বিজয়ী হিসাবে তিনি একটি সুন্দর ট্রফি এবং ৪০ লক্ষ টাকার নগদ পুরস্কার পেলেন। এই মরসুমে বিগ বসের ঘরে প্রতিটি টাস্কে তিনি প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং সেরা হয়েছিলেন। তাই আগে থেকেই তাঁকে চলতি মরসুমের সম্ভাব্য বিজয়ী বলে ধরা হচ্ছিল। তাই, সলমন খান (Salman Khan) বিজয়ী হিসাবে তাঁর নাম ঘোষণা করায় কেউই বিস্মিত হননি। প্রতীক সেহজপাল (Pratik Sehajpal) হলেন রানার-আপ।

তেজস্বী প্রকাশ ছিলেন বিগ বস ১৫-র অন্যতম শক্তিশালী প্রতিযোগী। শো চলাকালীন তাঁর দৃঢ় প্রত্যয়ী ব্যক্তিত্বের পরিচয় পাওযা গিয়েছিল। প্রয়োজন মতো নিজের মত প্রকাশে কখনও পিছপা হননি এই অভিনেত্রী। শো-তে সবসময় তিনি নিজের ভাবনা দৃঢ়ভাবে তুলে ধরেছেন শুধু নয়, এই রিয়েলিটি শোতে তাঁকে সবসময়ই সঠিক কাজের পক্ষ নিতে দেখা গিয়েছে। একবারের জন্যও তেজস্বী কোনও ভুল অবস্থান নেননি। বিগ বস ১৫-র বাইরেও এই অভিনেত্রীর বিরাট ফ্যান ফলোয়িং রয়েছে। সিলসিলা বদলতে রিশতোঁ কা ২-তে তাঁর দুর্দান্ত অভিনয়ের বহু দর্শকের মন কেড়েছিল। বিগ বস ১৫-র ঘরে প্রবেশ করার পর তাঁর ফ্য়ানের সংখ্য়া আরোই বেড়েছে।

আরও পড়ুন - Big Boss 15 Finale: বিগ বস ১৫-এর ফাইনালের আগেই বিজয়ীর নাম ফাঁস

আরও পড়ুন - Bigg Boss 15: বিগ বস ফাইনালে আবেগঘন সলমন, শেহনাজকে দেখেই চোখের জলে ভাসলেন ভাইজান

আরও পড়ুন -Shweta Tiwari Trolled: 'অন্তর্বাস' বিতর্কের পর বিগ বসের মঞ্চে শ্বেতা, মুহূর্তে ছুঁড়ে দিল ট্রোলাররা কোন প্রশ্ন

বিগ বস ১৫ শোটি শুরু হয়েছিল জয় ভানুশালী, বিশাল কোটিয়ান, তেজস্বী প্রকাশ, বিধি পান্ড্য, সিম্বা নাগপাল, উমর রিয়াজ, ইশান সেহগাল, দোনাল বিস্ত, আফসানা খান, সাহিল শ্রফ, মিশা আইয়ার, করণ কুন্দ্রা, শমিতা শেঠি, প্রতীক সেহজপাল এবং নিশান্ত ভাট-কে নিয়ে। পরে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে শোতে প্রবেশ করেন রেশমি দেশাই, অভিজিৎ বিচুকলে, দেবলিনা ভট্টাচার্য এবং রাখি সাওয়ান্ত ও তাঁর স্বামী। ফাইনালে টিকে ছিলেন শীর্ষ ছয় প্রতিযোগী - শমিতা শেঠি, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, নিশান্ত ভাট, এবং প্রতীক সেহজপাল। শো থেকে বাদ পড়লেও স্বামী রিতেশের সঙ্গে ফাইনালে অংশ নিয়েছিলেন সপ্তম প্রতিযোগী রাখি সাওয়ান্ত-ও।

তবে, গ্র্যান্ড ফিনালেতে (Bigg Boss 15 Grand Finale) এক অন্যরকম মূহূর্ত তৈরি করলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে (late Sidharth Shukla) শ্রদ্ধা জানাতে মঞ্চে এসে তিনি আবেগে অভিভূত হয়ে পড়েন। সলমন খানের দিকে তাকিয়ে তিনি কাঁদতে শুরু করেন। কয়েক সেকেন্ডের জন্য সলমন তাঁকে জড়িয়ে ধরে স্বান্ত্বনা দেন, কিন্তু পরে তিনিও তাঁর আবেগকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি। এছাড়া গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন, গওহর খান, গৌতম গুলাটি, শ্বেতা তিওয়ারি, উর্বশী ঢোলাকিয়া এবং রুবিনা দিলাইক-সহ আরও অনেক সেলিব্রিটি এবং আগের মরসুমগুলির বিগ বস বিজয়ীরা।

Read more Articles on
Share this article
click me!